‘চাচা চৌধুরী’র সঙ্গে হাত মেলালো ‘ফোন ভূত’


মুম্বই: ‘চাচা চৌধুরী’, ‘সাবু’ এই চরিত্রগুলোকে মনে আছে নিশ্চয়ই? ছোটবেলায় এই কমিক সিরিজ কত পড়েছেন। নামগুলো শুনেই নস্টালজিক হয়ে পড়লেন? তাহলে এই খবর আপনারও ভালো লাগবে। এবার চাচা চৌধুরীর (Chacha Chaudhary) সঙ্গে হাত মেলালো ‘ফোন ভূত’ (Phone Bhoot)। ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী, ইশান খট্টরের ছবিতে অন্য মাত্রা যোগ হল।

চাচা চৌধুরী কমিক সিরিজে ‘ফোন ভূত’-

আগামী ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ফোন ভূত’। ক্যাটরিনা, সিদ্ধান্ত, ইশান অভিনীত এই ছবি প্রযোজনা করছে এক্সেল এন্টারটেনমেন্ট। আর এই প্রযোজনা সংস্থাই হাত মেলালো ডায়মন্ড টুনসের সঙ্গে। এই ডায়মন্ড টুনসই আসলে চাচা চৌধুরী এবং সাবুর কমিক সিরিজের পাবলিশার। এই যৌথ উদ্যোগে চাচা চৌধুরী কমিক সিরিজে দেখা যাবে ‘ফোন ভূত’-এর ঝলক। 

চাচা চৌধুরী এবং ‘ফোন ভূত’-এর হাত মেলানো প্রসঙ্গে ডায়মন্ড টুনসের ডিরেক্টর মনীশ ভার্মা বলেন, ‘এক্সেল এন্টারটেনমেন্টের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। ‘চাচা চৌধুরী’ এবং ‘ফোন ভূত’ একসঙ্গে নিয়ে নতুন এডিশন আসতে চলেছে।’

আরও পড়ুন – Thank God box office: আরও পড়ল ব্যবসা, ৩ দিনে ‘থ্যাঙ্ক গড’ ছবির বক্স অফিস কালেকশন কত?

প্রসঙ্গত, আগামী ৪ নভেম্বর দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ফোন ভূত’। ইতিমধ্যেই ছবির ট্রেলার, টিজার ও গান মুক্তি পেয়েছে। ছবির ট্রেলার যেদিন মুক্তি পায়, সেদিন তা ইউটিউবে এক নম্বরে ট্রেন্ডিং ছিল। মাত্র ২৪ ঘণ্টায় তার ভিউজ ছাড়ায় ৩০ মিলিয়ন। ১০ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ট্রেলারে দেখা যায় ক্যাটরিনা রয়েছেন ভূতের চরিত্রে। তাঁর সঙ্গে দুই ‘ভূত বাস্টার’ অর্থাৎ যাঁরা ভূত ধরে এমন মানুষের আলাপ হয়। এই চরিত্রে অবশ্যই সিদ্ধান্ত ও ইশান। এই তিনজন একসঙ্গে ব্যবসা শুরু করেন, যার থেকে একের পর এক সাংঘাতিক, মজার, কৌতুকে ভরা ঘটনা ঘটতে থাকে। তনিষ্ক বাগচীর লেখা ও তৈরি, জারা-তনিষ্কের গাওয়া কিন্না সোনা গানটি একটি বেশ অন্য ধারার প্রেক্ষাপটে শ্যুট করা হয়েছে। টকটকে লাল পোশাকে নজর কাড়ছেন অভিনেত্রী। ক্যাটরিনার পর্দায় লাস্যময়ী উপস্থিতি আরও দর্শককে আকৃষ্ট করবে বলাই বাহুল্য।

‘ফোন ভূত’ ছবির প্রসঙ্গে ক্যাটরিনা কাইফ বলেন, ‘আমার মনে হয় এখন দর্শকেরা প্রেক্ষাগৃহে যান আগের থেকে অনেক বেশি ভালো সময় কাটাতে। করোনা পরিস্থিতির পর দর্শকের প্রেক্ষাগৃহে যাওয়ার চাহিদাও বদলে গিয়েছে। এখন তাঁরা মজা উপভোগ করতে চান। তাই আমরা এই ছবিটিতে ঘিরে এত আশাবাদী। আশা করছি দর্শকেরা এই ছবি ছবি উপভোগ করবেন। আমি নিজে ভূতের ছবি দেখি না একেবারেই। তাই জানি না ছবির শেষটা কেমন করেছি।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: