চলতি বছর ‘বিগ বস’-এ কী থাকছে না? বড় চমক দিলেন সলমন খান


মুম্বই: শীঘ্রই শুরু হতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। চলতি বছর ১৬তম সিজন নিয়ে আসছেন সঞ্চালক সলমন খান। স্বাভাবিকভাবেই ‘বিগ বস’-এর দর্শকরা উত্তেজিত রয়েছেন আসন্ন সিজনকে ঘিরে। কোন কোন তারকাকে প্রতিযোগী হিসেবে দেখা যাবে থেকে নতুন থিম কী, সমস্ত কিছুরই আভাস পাওয়া যাচ্ছে বিভিন্ন সূত্রে। সম্প্রতি সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমো পোস্ট করা হয়েছে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। সেখানেই এই রিয়েলিটি শোয়ের আসন্ন সিজন সম্পর্কে নানা তথ্য পাওয়া যাচ্ছে।

বিগ বসের ঘরে বড় চমক-

সম্প্রতি সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে দুটি ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। একটিতে ‘বিগ বস ১৬’ সম্পর্কে দর্শকদের মনে আরও উত্তেজনা তৈরি করছেন সলমন খান। তাঁকে দেখা যাচ্ছে কালো পোশাকে। আর তিনি বলছেন, এবার বিগ বস নিজে খেলবে। প্রোমোতে দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়েছেন সঞ্চালক। আরও একটি ভিডিওতে তিনি জানাচ্ছেন যে, চলতি বছর ‘বিগ বস’-এর নিয়ম যে কোনও নিয়মই নেই। অন্যান্য সিজনের তুলনায় চলতি বছর যে এই রিয়েলিটি শো আরও বেশি অন্যরকম, তা বোঝা যাচ্ছে প্রোমো থেকেই। 


আরও পড়ুন – Brahmastra: মাত্র ৭৫ টাকার টিকিটে ‘ব্রহ্মাস্ত্র‘ দেখতে চান?

প্রসঙ্গত, ‘বিগ বস’-এর সঙ্গে ১৩ বছর ধরে জড়িয়ে রয়েছেন সলমন খান। বি টাউনের আরও বেশ কয়েকজন তারকা কয়েকটি সিজন এই রিয়েলিটি শো সঞ্চালনা করেন। কিন্তু তাঁদের সঞ্চালনায় সেভাবে জমে ওঠেনি ‘বিগ বস’। ১৩ বছর ধরে ‘বিগ বস’ এবং সলমন খান, নাম দুটো যেন সমার্থক শব্দের মতে হয়ে গিয়েছে বহু দর্শকের কাছে। সেই ভাইজানই এবার শো সঞ্চালনা করার জন্য তিনগুন বেশি পারিশ্রমিক চেয়েছেন বলে খবর সূত্রের। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, ‘সলমন খান ‘বিগ বস’ সঞ্চালনা করার জন্য এতদিন যে টাকা পারিশ্রমিক নিতেন, তার থেকে অন্তত তিনগুন বেশি পারিশ্রমিক বাড়িয়েছেন। গত কয়েক সিজন ধরে তাঁর পারিশ্রমিক না বাড়ায়, চলতি সিজনের জন্য একসঙ্গে অনেকটা দর হাঁকিয়েছেন তিনি। এছাড়াও, চলতি সিজনে তিনি কিছুটা মনস্থিরও করে রেখেছেন যে, তাঁর পারিশ্রমিক যদি বাড়ানো না হয়, তাহলে তিনি শো সঞ্চালনা করবেন না। যদিও ‘বিগ বস’ কর্তৃপক্ষ কিংবা সলমন খানের পক্ষ থেকে অফিশিয়ালি এমন কোনও কথা জানান হয়নি।’ বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, চলতি সিজনে ১০৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন সলমন খান। এর আগের সিজন পর্যন্ত ৩৫০ কোটি টাকা মতো পারিশ্রমিক নিতেন সলমন।কিন্তু চলতি সিজনে তা বেড়ে হতে পারে ১০৫০ কোটি টাকা। ভাইজানের এই পারিশ্রমিকের অঙ্ক জেনে চোখ কপালে উঠছে অনুরাগীদের।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: