চলতি বছর গুগলে সবথেকে বেশিবার খোঁজা হয়েছে কাদের? দেখে নিন তালিকা


কলকাতা: ২০২২ সাল প্রায় শেষের পথে। আর মাত্র কদিন পরই নতুন বছর শুরু হয়ে যাবে। ভালোয়- মন্দয় মিলিয়ে মিশিয়ে কেটেছে চলতি বছরটা। কেউ বিতর্কে জড়িয়েছেন। কেউ আবার নিজ গুণে খবরের শিরোনামে এসেছেন। বিতর্কের জন্য হোক কিংবা ভালো কাজের জন্য খবরের শিরোনামে থাকা। যেকোনও কাউকে খোঁজার জন্য আমরা বেশিরভাগ সময়ই গুগলের দ্বারস্থ হই। হাতের মুঠোয় থাকা ফোনটির গুগলে (Google) গিয়ে টুক করে সেই ব্যক্তির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিই। চলতি বছরও তেমনই বহু মানুষই চর্চায় ছিলেন। তাঁদের সম্পর্কে মানুষের জানার আগ্রহও কম ছিল না। কিন্তু সবথেকে বেশি কাদের সম্পর্কে মানুষ জানতে চেয়েছে গুগলের কাছে (Google’s Most Searched People 2022)? দেখে নিন সেই তালিকা।

চলতি বছর গুগলে সার্চে থাকা প্রথম ১০জনের তালিকা-

চলতি বছর বহু মানুষ নানা সময়ে খবরের শিরোনামে এসেছেন। নতুন সম্পর্কের কারণে ললিত মোদি এবং সুস্মিতা সেনকে নিয়ে চর্চা কম হয়নি। আবার তাজাকিস্তান থেকে এসে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৬’-র প্রতিযোগী আবদু রজিকের সম্পর্কেও মানুষের জানার আগ্রহ অনেক। কিন্তু তালিকার শীর্ষে কে থাকলেন? প্রথম ১০জনের তালিকায় কে কোথায় জায়গা করে নিলেন, চোখ বুলিয়ে নেওয়া যাক।

আরও পড়ুন – Most Expensive Fruit: বিশ্বের সবথেকে দামী ফল কোনটা? দামই বা কত?

News Reels

সম্প্রতি যে তথ্য প্রকাশিত হয়েছে, তাতে জানা যাচ্ছে, গুগলে সবথেকে বেশিবার সার্চ করা হয়েছে নুপূর শর্মাকে। টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে এসে বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেত্রী নুপূর শর্মা। তা নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁর পয়গম্বর মন্তব্যকে ঘিরে নানা জায়গায় আগুন জ্বলে। অশান্তি দেখা দেয়। সেই নুপূর শর্মার সম্পর্কেই গুগলের কাছে সবথেকে বেশি জানতে চাওয়া হয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছেন দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তৃতীয় স্থানে রয়েছেন, ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনক। যিনি ভারতীয় বংশদ্ভূত। চতুর্থ স্থানে রয়েছেন ললিত মোদি। পঞ্চম স্থানে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ষষ্ঠ স্থানে নেট দুনিয়ায় ঝড় তোলা অঞ্জলি অরোরা। সপ্তম স্থানে রয়েছেন ‘বিগ বস ১৬’র প্রতিযোগী আবদু রজিক। অষ্টম স্থানে রয়েছেন একনাথ শিন্ডে। নবম স্থানে রয়েছেন প্রবীণ তাম্বে। এবং দশম স্থানে রয়েছেন অ্যাম্বার হার্ড।

১. নুপূর শর্মা
২. দ্রৌপদী মুর্মু
৩. ঋষি সুনক
৪. ললিত মোদি
৫. সুস্মিতা সেন
৬. অঞ্জলি অরোরা
৭. আবদু রজিক
৮. একনাথ শিন্ডে
৯. প্রবীণ তাম্বে
১০. অ্যাম্বার হার্ড



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: