গাড়ি দুর্ঘটনার কবলে ঋষভ, ইঙ্গিতপূর্ণ পোস্ট ঊর্বশীর



নয়াদিল্লি: গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতীয় দলের উইকেটকিপার ঋষভ পন্থ (Rishabh Pant)। দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। মাথায়, পিঠে, পায়ে এবং শরীরের নানা জায়গায় চোট পেয়েছেন ঋষভ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। উত্তরাখণ্ডের রুরকির সমীপ সমীপ মোড়ে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ (Rishabh Pant Car Accident)। জানা গিয়েছে, দুর্ঘটনার পর তাঁর বিলাসবহুল গাড়িটিতে আগুন লেগে যায়। ঋষভের দুর্ঘটনার খবর সামনে আসতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

ঋষভের দুর্ঘটনার খবরে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঊর্বশীর-

গাড়ি দুর্ঘটনার কবলে পড়ার পর মাথায় চোট পেয়েছেন ঋষভ পন্থ। এছাড়াও দুর্ঘটনায় ক্ষত বিক্ষত তাঁর পিঠ। জানা গিয়েছে, তাঁর ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। ঋষভ পন্থের দুর্ঘটনার খবর সামনে আসলেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে সাদা পোশাকে নিজের একটি ছবি তিনি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘প্রার্থনা করছি…’।  স্পষ্ট না করে দিলেও, তিনি যে এই পোস্ট ঋষভের জন্যই করেছেন, তা বুঝতে বাকি নেই নেটিজেনদের। কমেন্ট বক্সে ঋষভকে নিয়ে তাই নানা মন্তব্য করছেন নেটিজেনরা।




“>

প্রসঙ্গত, বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এদিন উত্তরাখণ্ড থেকে দিল্লিতে ফিরছিলেন ঋষভ পন্থ। গাড়ি চালাতে চালাতেই তিনি ঘুমিয়ে পড়েন। আর সেই কারণেই ঘটে এই দুর্ঘটনা। ঋষভের গাড়িটি রাস্তার ধারে রেলিংয়ে ধাক্কা মারে। তারপর তাতে আগুন লেগে যায়। কোনওরকমে জানলার কাঁচ ভেঙে বাইরে বেরিয়ে আসেন ঋষভ। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: