‘গঙ্গারামদের কথায় আমি জবাব দিই না’, ‘প্রজাপতি’ ছবি বিতর্কে কুণালকে আক্রমণ মিঠুনের


কলকাতা: ‘প্রজাপতি’ (Projapati Controversy) ছবি বিতর্কে এবার মুখ খুললেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। কুণাল ঘোষের (Kunal Ghosh) কটাক্ষে বিস্ফোরক বিজেপি নেতা ও অভিনেতা মিঠুন চক্রবর্তী।

কুণাল ঘোষকে পাল্টা আক্রমণ মিঠুনের

গত ২৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’। তবে রাজ্য সরকারের প্রেক্ষাগৃহ নন্দনে এই ছবি মুক্তি পায়নি বলে সেই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। তৈরি হয়েছে রাজনৈতিক তরজাও।

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কুণাল ঘোষকে ‘এলি-তেলি’ বলে কটাক্ষ করলেন অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তিনি বলেন, ‘গঙ্গারামদের কথায় আমি জবাব দিই না’। কুণাল ঘোষকে আক্রমণ করে মিঠুনের মন্তব্য, ‘তোরা চেয়েছিলি আমার টিআরপি নামাতে, আমার মৃত্যু পর্যন্ত পারবি না’। ‘প্রজাপতি’ ছবি নিয়ে প্রশ্নের উত্তরে বিস্ফোরক মিঠুন চক্রবর্তী। 

নন্দনে ‘ব্রাত্য’ হয়েছে দেবের ‘প্রজাপতি’। আর সেই নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে রাজনৈতিক তরজা। কটাক্ষ পাল্টা কটাক্ষ অব্যাহত। সংঘাত লেগেছে তৃণমূলের অন্দরেই। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ এই ছবি নিয়ে কটাক্ষ করে বলেন, ‘এই সিনেমাটায় দেবের অভিনয় দারুণ। দেব দারুণ অভিনয় করেছেন। টনিকে পরাণ বন্দ্যোপাধ্যায় সুপারহিট। আর এখানে ডুবিয়ে দিয়ে গিয়েছেন মিঠুনদা। মিঠুনদার অভিনয়ের জন্য ছবিটা ঝাড় খেয়ে গিয়েছে। মিঠুনদাকে দশ গোল দিয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। এই জায়গায় দাঁড়িয়ে ছবিটাকে টানার জন্য বিজেপি চেষ্টা করছে।’ এরপর তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবকে কটাক্ষ করে বলেন, ‘সব অভিনেতাই যদি সবকিছু বোঝেন, তাতে সিনেমা ফ্লপ হয় কেন? দেব যে সমস্যায় পড়েছেন, তাতে ওর মনের কথা বলা সম্ভব নয়।’

প্রসঙ্গত, ‘প্রজাপতি’ ছবির দুই মুখ্য অভিনেতা দেব ও মিঠুন চক্রবর্তী দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য। দেব তৃণমূলের সাংসদ। অন্যদিকে মিঠুন চক্রবর্তী বিজেপির সদস্য। মতাদর্শগত পার্থক্য থাকলেও অভিনয়ের মাঝে রাজনীতি গুরুত্বপূর্ণ নয়, সেটা একাধিকবার নিজেদের বক্তব্যে স্পষ্ট করেছেন তাঁরা। 

আরও পড়ুন: BJP Ganga Arati Programme : গঙ্গা আরতি কর্মসূচি নিয়ে বচসা, তর্কাতর্কি, কেন্দ্রীয় বাহিনীর সামনেই সজল ঘোষকে টেনে-হিঁচড়ে তুলে নিয়ে গেল পুলিশ

তবে এত বিতর্কের মাঝেও বক্স অফিস কাঁপাচ্ছে এই ছবি। মুক্তির পর প্রথম রবিবার ২৫ ডিসেম্বর, দ্বিতীয় রবিবার ১ জানুয়ারি ছিল। উৎসবের মরসুমে এমনিতেই সিনেপ্রেমীরা হলমুখী হয়েছিলেন। তার ওপর ছবিতে দেব ও মিঠুন চক্রবর্তী জুটি থাকায় হলে ভিড় বাড়ে বলাই বাহুল্য। সঙ্গে আবার মিঠুন ও মমতা শঙ্করের রসায়ন, তাও এত বছর পর। ছবি যে দর্শকের মন জয় করতে পেরেছে তা বলে দিল ১ জানুয়ারির বক্স অফিস কালেকশন। ৩ জানুয়ারি, ছবি নির্মাতাদের তরফে ঘোষণা করা হয় যে ১ জানুয়ারি ২০২৩-এ ‘প্রজাপতি’ বাংলা ছবির ইতিহাসে এ যাবৎকালের সর্বোচ্চ দর্শক প্রেক্ষাগৃহে টেনেছে। ওই একদিনেই ‘প্রজাপতি’ ১ কোটি টাকারও বেশি আয় করেছে। প্রযোজনা সংস্থার তরফে দর্শকদের ধন্যবাদ জানানো হয় এদিন।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: