খোলা আকাশ নয়, ছাদের নিচে ক্রিকেট আয়োজনের দাবি তুললেন গিল


ওয়েলিংটন: টানা ৬টি ওয়ান ডে সিরিজ জয়ের সুযোগ ছিল। কিন্তু তা হাতছাড়া হল টিম ইন্ডিয়ার (Indian Cricket Team)। তবে নিজেদের পারফরম্যান্সে নয়, তাল কাটল বৃষ্টি। নিউজিল্য়ান্ডের (New Zeland) বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচে হারতে হয়েছিল শিখর ধবনের (Shikhar Dhawan) নেতৃত্বাধীন দলকে। দ্বিতীয় ম্য়াচে বৃষ্টির জন্য ভেস্তে যায় ম্যাচ। আগামী বুধবার তৃতীয় ওয়ান ডে ম্যাচে খেলতে নামবে ২ দল। প্রথম ম্যাচে জিতে এই মুহূর্তে ১-০ ব্যবধানে সিরিজে এগিয়ে রয়েছে কিউয়িরা। তৃতীয় ম্যাচে যদি ভারতীয় দল জিতেও যায়, তারপরও সিরিজ ১-১ ড্র হবে। কিন্তু নিউজিল্যান্ড সফরে গিয়ে এতবার বৃষ্টি তাল কেটেছে, যা নিয়ে বেশ অসন্তোষ প্রকাশ করলেন ভারতীয় দলের তরুণ ওপেনার শুভমন গিল।

 


News Reels

কী বলছেন গিল?

সাদা বলের ফর্ম্যাটে ২টো টি-টোয়েন্টি ম্যাচে তাল কেটেছে বৃষ্টি। একটি ওয়ান ডে ম্যাচে ভেস্তে গিয়েছে। শুভমন গিল বলছেন, “মাঝে মাঝে ভীষণ হতাশ লাগে। আমার মনে হয় এই নিয়ে বোর্ডের সিদ্ধান্ত নেওয়া উচিত, যাতে ইন্ডোর ক্রিকেট আয়োজন করা যায়। আমি জানি না কীভাবে আওয়াজ তুলতে হবে। কিন্তু বৃষ্টির জন্য অসংখ্য গুরুত্বপূর্ণ ম্য়াচ ভেস্তে যায়। যা প্লেয়ারদের মনোবলও দুর্বল করে দেয়। তাই ইন্ডোর ক্রিকেট অন্যতম সেরা বিকল্প হতে পারে।”

পাঞ্জাব তরুণ আরও বলেন, ”বৃষ্টি হতে কত ওভার খেলা হবে। কোন স্ট্র্য়াটেজিতে খেলা উচিত। সেই সবকিছুর হিসেবে নিকেষ বদলে যায়। যা সমস্য়া তৈরি করে। একজন ব্যাটার কত ওভার খেলতে পারবে, তা নিয়েও সন্দিহান থাকে। পারফরম্যান্সেও যার প্রভাব পড়ে।”





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: