ক্লাব, ম্যানেজারের বিরুদ্ধে মুখ খুলেই বিপদে রোনাল্ডো! জল্পনা ভবিষ্যৎ নিয়ে


লন্ডন: ফিফা বিশ্বকাপের ঠিক আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) শেষ ম্যাচের কয়েক ঘণ্টার মধ্যেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) এক বিস্ফোরক সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেই সাক্ষাৎকারে পর্তুগিজ মহাতারকা ম্যান ইউনাইটেড কর্তৃপক্ষ এবং দলের ম্যানেজার এরিক টেন হাগকে ভর্ৎসনা করেন রোনাল্ডো। এই সাক্ষাৎকারের জেরে বিশাল সমস্যার মুখে পড়তে পারেন রোনাল্ডো। 

রোনাল্ডোর ভর্ৎসনা

রোনাল্ডো সেই সাক্ষাৎকারে বলেন, ‘আমি ওঁকে (টেন হাগ) সম্মান করি না কারণ, ওঁ আমায় সম্মান করে না। কেউ যদি আমায় যথাযোগ্য সম্মান না দেয়, তাহলে আমি কোনওদিনই তাঁকে সম্মান করব না। আমার মনে হয় সমর্থকদের সত্যিটা জানা উচিত। আমি সবসময় এই ক্লাবের ভালটাই চাই। সেই কারণেই তো আমি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে আসি। তবে ক্লাবের ভিতরে এমন কিছু জিনিসপত্র হচ্ছে যা দলকে (ম্যান) সিটি, লিভারপুল বা এখনকার আর্সেনালের মতো শীর্ষে পৌঁছতে একেবারেই সাহায্য করছে না। এমন বড় এক ক্লাবের সবসময় শীর্ষে থাকা উচিত এবং আমার মতে সেই স্তরে এখন ক্লাবটা নেই।’

৩৭ বছর বয়সি মহাতারকার এই সাক্ষাৎকারের পরেই হইচই পড়ে যায়। ম্যান ইউনাইটেড ইতিমধ্যেই রোনাল্ডোর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার পরিকল্পনা করছে। সাম্প্রতিক একাধিক রিপোর্ট অনুয়ায়ী টেন হাগও রোনাল্ডোকে রেড ডেভিলসদের হয়ে আর কোনও ম্যাচে খেলাতে চান না। বিশ্বকাপের বিরতির মাঝে টেন হাগও নিজের পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে ছুটিতে রয়েছেন। তবে তিনি ম্যাঞ্চেস্টারে না থাকলেও, এই ঘটনার সমাধান খুঁজতে বদ্ধপরিকর এবং সেই কারণেই নিজের পারিবারিক ছুটিও কিছুটা পিছিয়ে দিয়েছেন বলেই খবর।

Reels

দ্বিতীয় অধ্যায়ের সমাপ্তি?

দলের একাধিক সিনিয়র তারকারা রোনাল্ডোর ক্লাব সম্পর্কে এহেন মন্তব্য়ে ক্ষুব্ধ এবং তাঁরাও রোনাল্ডোকে ম্যান ইউনাইটেডের জার্সি গায়ে খেলতে দেখতে চান না। রোনাল্ডো-টেন হাগ বিবাদ এই প্রথম নয়। মরসুম শুরুর আগে রায়ো ভায়োকানোর বিরুদ্ধে রোনাল্ডো ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছেড়েছিলেন। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধেও তিনি পরিবর্ত হিসাবে মাঠে নামতে আগ্রহ দেখাননি। যার ফলে চেলসির বিরুদ্ধে ম্য়াচ ডে স্কোয়াড থেকেই রোনাল্ডেকে বাদ দিয়েছিলেন টেন হাগ। সেই যুদ্ধ এবার নতুন মোড় নিল। শেষ পর্যন্ত কী হয় সেটাই দেখার। প্রসঙ্গত, রোনাল্ডোর সঙ্গে ম্যান ইউনাইটেডের চুক্তি এই মরসুমের পরেই সমাপ্ত হচ্ছে। তবে জানুয়ারি মাসে দলবদলের বাজারে তিনি অন্য দলে যোগ দেন কি না। 

আরও পড়ুন: বিশ্বকাপে ভারত! বিশ্বজয়ের দাবিদারদের দলের গুরুত্বপূর্ণ সদস্য এই ভারতীয়



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: