কোয়ার্টার ফাইনালে মাঠে নামার আগেই সাংবাদিক সম্মেলনে মেজাজ হারালেন স্কালোনি, কিন্তু কেন?


দোহা: নেদারল্যান্ডসের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল ম্যাচে মাঠে নামতে চলেছে আর্জেন্তিনা দল (Argentina Football Team)। তবে সেই ম্যাচের আগেই আর্জেন্তাইন শিবিরে চোট আশঙ্কা। অ্যাঙ্খেল দি মারিয়া এখনও মাঠে নামতে পারবেন কি না, সেই নিয়ে কোনওরকম নিশ্চয়তা নেই। উপরন্তু, কোয়ার্টারে রদ্রিগো দি পলের (Rodrigo de Paul) মাঠে নামা নিয়েও তৈরি হয়েছে সংশয়। ম্যাচের আগে দলের তারকাদের চোট নিয়ে প্রশ্ন করা হলে খানিক ক্ষুব্ধই হলেন আর্জেন্তাইন কোচ লিওনেল স্কালোনি (Lionel Scaloni)।

ক্ষুব্ধ স্কালোনি

দি পলের চোটের খবর প্রকাশ্যে আসার ফলেই ক্ষুব্ধ স্কালোনি। তিনি সাংবাদিক সম্মেলনে বলেন, ‘আমরা তো বন্ধ দরজার পিছনে নিজেদের অনুশীলন সেরেছি। তা সত্ত্বেও আপনারা কেন আমায় দি পলের চোটের বিষয়ে প্রশ্ন করছেন? আপনারা কি নেদারল্যান্ডসকে সাহায্য করতে চান? মিডিয়ায় এমনভাবে গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়াটা আমাদের জন্য় একেবারেই ভাল খবর নয়। এখনও আরেকবার আমরা অনুশীলন করব এবং তারপরেই রদ্রিগো ও দি মারিয়া খেলতে পারেন কি না সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা কোন সিস্টেমে খেলব সেটা দলের উইঙ্গাররা শারীরিকভাবে কতটা ফিট তার ওপরেই নির্ভরশীল। যে সব খেলোয়াড়রা সম্পূর্ণ ফিট, তারাই মাঠে নামবেন।’

দি পলের পোস্ট

News Reels

তাঁকে নিয়ে চলা জল্পনার মধ্যেই ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন দি পল। লিখেছেন, ‘সব কিছু ঠিক আছে। নতুন একটি ফাইনালের জন্য আমরা চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছি। দল হিসাবে আমরা এককাট্টা।’ সেই পোস্টে ইমোজি দিয়ে রিঅ্যাক্ট করেছেন দি মারিয়া, নিকোলাস ওতামেন্দি ও লিয়ান্দ্রো পারেদেজ। সূত্রের খবর, দি পল একশো শতাংশ ফিট কি না, দেখে নিতে চাইছে টিম ম্যানেজমেন্ট। বিশেষ করে মাথায় রাখা হচ্ছে যে, ৯০ মিনিটে ম্যাচের ফয়সালা না হলে ১২০ মিনিট পর্যন্ত খেলতে হতে পারে। তাই আর্জেন্তিনার মেডিক্যাল টিম চাইছে কোনও ঝুঁকি না নিতে।

পাশাপাশি চোট রয়েছে আলেহান্দ্রো পাপু গোমেজেরও। তাঁর গোড়ালি মচকে গিয়েছিল। তবে জিমে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন। আর্জেন্তিনার সমর্থকদের জন্য সুখবর বলতে, চোট সারিয়ে ফিট দি মারিয়া। তিনি মেসির সঙ্গে পুরোদমে প্র্যাক্টিস করেছেন। নেদারল্যান্ডসের বিরুদ্ধে শুরু থেকে খেলতে পারেন দি মারিয়া। আর তিনি খেললে আর্জেন্তিনার আক্রমণের ঝাঁঝ বাড়বে, নিশ্চিত ফুটবল বিশেষজ্ঞরা।

আরও পড়ুন: কোচের সঙ্গে ঝামেলার পর বিশ্বকাপের মাঝপথেই দল ছাড়তে চেয়েছিলেন রোনাল্ডো !



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: