‘কেবিসি’র মঞ্চে প্রতিযোগীর সামনেই কেঁদে ফেললেন বিগ বি


মুম্বই: মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) বড় পর্দার সঙ্গে সঙ্গে ছোট পর্দাতেও সমান তালে কাজ করে চলেছেন। বয়স যে তাঁর কাছে একটা সংখ্যা মাত্র, তা তিনি বারবার দেখিয়ে দেন। বড় পর্দায় ছবিতে অভিনয়ের পাশাপাশি তাঁকে দেখা যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় ক্যুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করতে। আর সেখানেও তিনি সফল। দীর্ঘ বহু বছর ধরে তিনি এই ক্যুইজ শো সঞ্চালনা করে আসছেন। সম্প্রতি ‘কেবিসি ১৪’র (KBC 14) মঞ্চে প্রতিযোগীর সামনেই কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন। বিগ বি-কে এভাবে আবেগপ্রবণ হয়ে যেতে দেখে অবাক নেট দুনিয়া।

প্রতিযোগীর সামনেই কেন কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন?

সম্প্রতি ‘কেবিসি ১৪’র মঞ্চে বিগ বি-র সামনে হটসিটে বসেছিলেন হর্ষ কুমার সিংহ নামে এক প্রতিযোগী বসেছিলেন। তাঁর ব্যক্তিগত জীবনের নানা ওঠাপড়া থেকে প্রতিকূল পরিস্থিতির কথা জানতে পেরেই আবেগ ধরে রাখতে পারলেন না বলিউডের শাহেনশাহ। প্রতিযোগী জানান যে, তিনি এই ক্যুইজ শোয়ে এসে যে টাকাটা জিতবেন, তা দিয়ে তিনি তাঁর স্ত্রীর চিকিৎসা করাবেন। জানালেন, তাঁর স্ত্রীর কিডনি প্রতিস্থাপন প্রয়োজন। আর তার জন্য দরকার অনেক টাকা। প্রতিযোগীর এই কথা শুনে তাঁকে আরও বেশি করে শুভেচ্ছা জানান বিগ বি। যাতে তিনি অনেক বেশি টাকা জিততে পারেন, তার জন্য শুভকামনা করেন। 

আরও পড়ুন – Hansika Motwani: বিয়েতে এত টাকা খরচ করলেন হংসিকা-সোহেল!

News Reels

প্রতিযোগী হর্ষ কুমার সিংহ বলেন, ‘স্যর, আমরা সকলেই আমাদের জীবন নিয়ে কোনও না কোনও পরিকল্পনা করে থাকি। অনেক সময় আমরা সেগুলিতে সফল হই। অনেক সময় আবার হই না। আমার বিয়ের এক বছর পরই আমার স্ত্রীর জটিল কিডনির অসুখ ধরা পড়ে। সোজা কথায় বলতে কিডনি ফেলিওর হয়। এই মাসের ১৯ তারিখ ওর কিডনি প্রতিস্থাপন করার কথা রয়েছে। এই চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। আমার কোথাও মনে হয়েছে যে, ‘কেবিসি’ই এমন একটা প্ল্যাটফর্ম যেখান থেকে আমরা মোটা অঙ্কের একটা টাকা অর্জন করতে পারি আমাদের জ্ঞান আর যা শিক্ষার মাধ্যমে।’ প্রতিযোগীর এমন কথায় আবেগ ধরে রাখতে পারলেন না অমিতাভ বচ্চন। তাঁকেও কেঁদে ফেলতে দেখা গেল। প্রসঙ্গত,  শুধু স্ত্রীর চিকিৎসাই নয়, ‘কেবিসি’ থেকে তিনি যে টাকাটা জিতবেন, তার একটা অংশ নিজের পড়াশোনার পিছনেও খরচ করতে চান বলে জানালেন ওই প্রতিযোগী।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: