কী কারণে প্রয়াত হলেন রাজু শ্রীবাস্তব? জানাচ্ছেন তাঁর ভাইপো


মুম্বই: হাসপাতাল থেকে আর সুস্থ হয়ে বাড়ি ফেরা হল না জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava)। সুস্থ হওয়ার আগেই না ফেরার দেশে চলে গেলেন (Raju Srivastava Passes Away)। তাঁর স্ত্রী শিখা শ্রীবাস্তব জানিয়েছেন যে, তিনি আশা করেছিলেন তাঁর স্বামী সুস্থ হয়ে যাবেন। রাজুকে ‘সত্যিকারের লড়াকু’ বললেন তিনি। এর পাশাপাশি সামনে এল রাজু শ্রীবাস্তবের প্রয়াণের আসল কারণ। তাঁর ভাইপো কুশল শ্রীবাস্তব জানালেন যে কী কারণে প্রয়াত হয়েছেন রাজু।

কী কারণে মারা গেলেন রাজু শ্রীবাস্তব?

গত ১০ অগাস্ট হৃদরোগে আক্রান্ত হন জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। জিম করাকালীন তাঁর হার্ট অ্যাটাক হয়। রাজুর জিম ট্রেনারই তাঁকে হাসপাতালে ভর্তি করান। তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে দিতে হয়। জ্ঞান ছিল না তাঁর। মাঝে জানা যায়, জ্ঞান ফিরেছে রাজু শ্রীবাস্তবের। তিনি হাত নাড়ানোর চেষ্টাও করেছেন। স্ত্রী শিখার সঙ্গে কথা বলার চেষ্টাও করেন। কিন্তু শেষ রক্ষা হল না। ৪০ দিন হাসপাতালে ভর্তি থাকার পর তাঁর আর সুস্থ হয়ে বাড়ি ফেরা হল না। পরলোকগমন করলেন রাজু শ্রীবাস্তব। কৌতুক অভিনেতার ভাইপো কুশল জানালেন শেষে কী হয়েছিল। সংবাদ সংস্থাকে দেওয়া বিবৃতিতে রাজু শ্রীবাস্তবের ভাইপো কুশল বলছেন, ‘তিনি (রাজু শ্রীবাস্তব) মারা গিয়েছেন দ্বিতীয়বার হৃদরোগে আক্রান্ত হয়ে। গত ৪০ দিন ধরে অনেক লড়াই লড়ছিলেন তিনি। গতকাল পর্যন্ত আমরা আশা করেছিলাম যে উনি সুস্থ হয়ে উঠবেন। কিন্তু…’ প্রথমবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রাজু। আর দ্বিতীয়বার হৃদরোগে আক্রান্ত হওয়ায় তিনি আর ধকল সামলাতে পারলেন না।

আরও পড়ুন – Vicky Katrina Updates: সমুদ্রতীরের বাড়িতে হাতে-হাত রেখে রোম্যান্টিক মেজাজে ভিকি-ক্যাটরিনা

রাজু শ্রীবাস্তবের ভাই দীপু শ্রীবাস্তব বলেন, ‘আজ সকালে আমি দুঃসংবাদটা পাই যে ও (রাজু শ্রীবাস্তব) আর নেই। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক খবর। ৪০ দিনেরও বেশি সময় ধরে ও জীবনের সঙ্গে অনেক লড়াই করেছে।’ সদ্য প্রয়াত রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা বলেন, ‘আমি কথা বলার মতো অবস্থায় নেই। এখন কোনও কথা বলে কী আর হবে? ও খুব কঠিন লড়াই করেছে। আমি সত্যিই আশা করছিলাম আর প্রার্থনা করছিলাম যেন ও ফিরে আসে। কিন্তু তা তো হয়নি। আমি শুধু এটাই বলতে পারি ও সত্যিকারের যোদ্ধা।’ এদিন রাজু শ্রীবাস্তবের প্রয়াণে শোকের ছায়া নেমেছে নানা মহলে। স্ট্যান্ড আপ কমেডিকে অন্য মাত্রা দিয়েছিলেন তিনি। রাজুর প্রয়াণে ট্যুইটে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, ‘রাজু শ্রীবাস্তব হাসি, মশকরা ও ইতিবাচকতা দিয়ে আমাদের জীবন উজ্জ্বল করেছিলেন। তিনি খুব তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেলেন কিন্তু এত বছর ধরে ওঁর এত কাজকে ধন্যবাদ সেগুলোর কারণে তিনি অজস্র মানুষের মনে রয়ে যাবেন। ওঁর প্রয়াণে শোকাহত। ওঁর পরিবার ও অনুরাগীদের প্রতি সমবেদনা। ওম শান্তি।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: