‘কাছের মানুষ’-এর নতুন গানে সোনু নিগমের কণ্ঠ, প্রচারে কলকাতায় হাজির হবেন তারকা গায়ক


কলকাতা: ফের দেবের (Dev) সিনেমায় কণ্ঠ দিলেন সঙ্গীতশিল্পী সোনু নিগম (Sonu Nigam)। দেব-প্রসেনজিতের (Prosenjit Chatterjee) আগামী ছবি ‘কাছের মানুষ’-এর (Kacher Manush) পরবর্তী গান ‘মুক্তি দাও’ (Mukti Dao) আসছে। কলকাতায় সেই গানের প্রচারে হাজির হবেন খোদ সোনু নিগম।

কলকাতায় সোনু, আসছে নতুন গান

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা দেব। আগামী ১৬ সেপ্টেম্বর শহরের এক শপিং মলে হাজির হবেন বলিউডের তারকা গায়ক সোনু নিগম। দেব, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ইশা সাহা অভিনীত ‘কাছের মানুষ’ ছবির নতুন গান মুক্তি পাবে সেদিন। ‘মুক্তি দাও’ গানে কণ্ঠ সোনু নিগমেরই। সেদিন সাধারণ মানুষের মাঝেই নতুন গান আসবে প্রকাশ্যে।

‘এই গানটা নিয়ে আমি খুবই উত্তেজিত। শুনছি দর্শকও মুখিয়ে রয়েছেন,’ ভিডিওয় বলতে শোনা যায় সোনু নিগমকে। প্রসঙ্গত, এই গানের ঝলক ছবির ট্রেলারে ব্যবহৃত হয়েছে। ফলে সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছে। এবার পুরো গানটি শোনার অপেক্ষায় সকলে।

 


৩০ সেপ্টেম্বর, পুজোর মুখেই মুক্তি পাবে ‘কাছের মানুষ’। ট্রেলারের শুরু সাদাকালো ছবির দৃশ্যে জীবন-মৃত্যুর সমান্তরাল চলার বার্তা দিয়ে। সেই থেকে প্রবেশ বর্তমান প্রেক্ষাপটে। যেখানে পদে পদে উঠে এসেছে জীবন ও মৃত্যুর টানাপোড়েন। একজন মৃত্যুর সামনাসামনি হয়ে প্রত্যেকদিন। তার জীবনে সেই মৃত্যুকে ত্বরান্বিত করতে হাজির অপর একজন। আর এই সবের মাঝে নতুন করে বাঁচার আশা নিয়ে আসে অপর একজন। কে কাছের মানুষ, কাছের মানুষের থেকে কতটা চাওয়া যায়, কতটা তাকে দেওয়া যায়, সব ঘেঁটে যেতে পারে এক লহমায়। জীবন-মরণের হিসেব গুলিয়ে যেতে পারে। 

আরও পড়ুন: Jiah Khan Suicide: জিয়া খান হত্যাকাণ্ডের পুনরায় তদন্ত চেয়ে মা রাবিয়া খানের আবেদন খারিজ





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: