ওয়ার্নারের কাছে শার্টের আবদার খুদে ভক্তর, ডেভিডের কীর্তি মন জিতল নেটনাগরিকদের


অ্যাডিলেড: বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) অ্যাডিলেডে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া (AUS vs ENG)। সেই ম্যাচেই এক খুদে ভক্ত ডেভিড ওয়ার্নারের (David Warner) কাছে তাঁর শার্ট চেয়ে বসেন। ভক্তের ডাকে সাড়া দিয়ে ওয়ার্নারের কীর্তি মন জিতল নেটনাগরিকদের। 

খুদের আবদারে ওয়ার্নারের জবাব

ম্যাচের একেবারে শেষের দিকে ক্যামেরায় এক খুদে সমর্থক ধরা পড়েন। সেই সমর্থকের হাতে সাদা কাগজে লেখা, ‘ডেভিড ওয়ার্নার আমি কি তোমার শার্ট পেতে পারি?’ নিজের খুদে সমর্থককে বিন্দুমাত্র হতাশ করেননি ওয়ার্নার। বরং সঙ্গে সঙ্গে তার জবাব দিয়ে তিনিও সাদা কাগজে নিজের বার্তা লিখে ক্যামেরার সামনে তুলে ধরেন। ওয়ার্নার লেখেন, ‘(শুধু আমার নয়) মার্নাসেরও (লাবুশানে) একখানা শার্ট নিয়ে যাও।’ হাত দিয়ে খুদে ভক্তকে সাজঘরের দিকে ডেকেও নেন ওয়ার্নার। তাঁর এই কীর্তিই নেটনাগরিকদের মনে ধরেছে।

 

Reels

 

ম্যাচের হাল হকিকত

এদিন টস জেতেন অস্ট্রেলিয়ার নতুন ওয়ান ডে অধিনায়ক প্যাট কামিন্স। প্রথমে ব্যাট করতে নেমে একসময় ইংল্যান্ড ১১৮ রানে পাঁচ উইকেট হারিয়ে বিরাট বিপদে পড়ে গিয়েছিল। কিন্তু সেই অবস্থা সামাল দিয়ে ইংল্যান্ড তারকা ডাভিড মালান (Dawid Malan) ১৩৪ রানের এক স্মরণীয় ইনিংস খেলেন। লোয়ার অর্ডারে ডেভিড উইলি এবং ক্রিস জর্ডানও মালানকে সাহায্য করেন। উইলি শেষমেশ ৩৪ রানে অপরাজিত থাকেন। ইংল্যান্ড নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেটের বিনিময়ে ২৮৭ রান করে। কামিন্স ও অ্যাডাম জাম্পা অজিদের হয়ে তিনটি করে উইকেট নেন।

জবাবে শুরু থেকেই অস্ট্রেলিয়ান ওপেনাররা আগ্রাসী মেজাজে ব্যাট করেন। ট্রেভিস হেড এবং ওয়ার্নার, দুইজনকেই দুর্দান্ত ছন্দে দেখায়। ওপেনিংয়ে ১৪৭ রান যোগ করেন দুইজনে। ৫৭ বলে ৬৯ রান করে আউট হন হেড। ৮৬ রানের ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। ৮০ রানে অপরাজিত থাকেন স্টিভ স্মিথ। তাঁকে শেষের দিকে অ্যালেক্স ক্যারি ও ক্যামেরন গ্রিন সঙ্গ দেন। দুইজনে যথাক্রমে ২১ ও ২৮ রানের ইনিংস খেলেন। অস্ট্রেলিয়া ছয় উইকেটে প্রথম ওয়ান ডে জিতে নিয়ে সিরিজে তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল।

আরও পড়ুন: সুপারম্যান! ঝাঁপিয়ে নিশ্চিত ছয় বাঁচালেন আগর, বিস্মিত নেটপাড়া





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: