ঐন্দ্রিলা-সব্যসাচীর নতুন ছবি পোস্ট করা হল অভিনেত্রীর প্রোফাইল থেকে, কী লিখলেন অনুরাগীরা?



কলকাতা: ফের সক্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)-র প্রোফাইল। শেয়ার করে নেওয়া হল সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) আর অভিনেত্রীর ছবি ।                                                                                                                       

এই প্রথম নয়, এর আগেও ঐন্দ্রিলার প্রোফাইল থেকে ভাগ করে নেওয়া হয়েছিল সব্যসাচীর জন্মদিন উদযাপনের ভিডিও। সেই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়েছেন অনুরাগীরা । আজকের ছবিতেও কমেন্টবক্সে উপচে পড়েছে ভালবাসা । সবাই লিখেছেন, বেঁচে থাক এই নিঃস্বার্থ ভালবাসা। অনেকেই ভালবাসা জানিয়েছেন প্রিয় জুটির জন্য । 

আরও পড়ুন: Haseen Dillruba: প্রথম পোস্টারে লাস্যময়ী তাপসী, শ্যুটিং শুরু ‘ফির আয়ি হাসিনা দিলরুবা’-র                               

গত ২০ নভেম্বর প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা। তাঁর অফুরান জীবনীশক্তি অনেকের কাছেই ছিল অনুপ্রেরণা । তরুণী অভিনেত্রীর মৃত্যুতে এক মুহূর্তের জন্য যেন সবকিছু ওলট পালট হয়ে গিয়েছিল টলিউডের । আর সব্যসাচী চৌধুরী? ঐন্দ্রিলার সঙ্গে তাঁর প্রেমের গল্প আদর্শ ছিল অনেকের কাছেই। ঐন্দ্রিলার শেষ যাত্রাতেও তাঁর সঙ্গে ছিলেন সব্যসাচী ।                                                                         

ঐন্দ্রিলা অসুস্থ থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় তাঁর স্বাস্থ্য সম্পর্কে সমস্ত খবর দিতেন সব্যসাচী । তাঁর মৃত্যুর পরে প্রোফাইল ডিলিট করে দেন সব্যসাচী। এরপর তিনি নিজের প্রোফাইল সরিয়ে নেন ইনস্টাগ্রাম থেকেও । কিন্তু ঐন্দ্রিলার প্রোফাইল রয়েছে সব জায়গাতেই। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ঝলমল করছে সব্যসাচীর জন্মদিনে করা তাঁর শেষ পোস্ট । এরপরে ফেসবুকে ঐন্দ্রিলার প্রোফাইল থেকে ২টো পোস্ট করা হয়েছে। প্রত্যেক পোস্টেই আবেগপ্রবণ হয়েছেন অনুরাগীরা ।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: