‘ঐন্দ্রিলা ফিরুক ফিনিক্স হয়ে’, অসুস্থতার খবর শুনে সোশ্যাল মিডিয়ায় শুধুই প্রার্থনা


কলকাতা: বুধবার সন্ধেয় হঠাৎ দুঃসংবাদ। সোশ্য়াল মিডিয়ায় আগুনের মতো গতিতে ছড়িয়ে পড়ল খবরটা। ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। নাহ, সাধারণ অসুস্থতা নয়, ব্রেন স্ট্রোক। মাথায় রক্ত জমাট, শরীরের একটা দিক অসাড়। ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর, কোমায় রয়েছেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই কেবল প্রার্থনা আর প্রার্থনা..                         

ঐন্দ্রিলা তো ফিনিক্স পাখি। এই প্রথম নয়, দুবার ক্যানসারকে জয় করে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। খুব অল্পবয়সেই ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। দীর্ঘ চিকিৎসার পরে ফিরে আসে। শুরু করেন অভিনয়। ধারাবাহিক। মুখ্য চরিত্র। জনপ্রিয়তা পান ঐন্দ্রিলা। অভিনয়ের পাশাপাশি চলতে থাকে নাচও। ঐন্দ্রিলার মধ্যে অপার জীবনীশক্তি। যার কাছে বার বার হেরে যায় সব অসুস্থতা। যখন সম্পূর্ণ ডুবে গিয়েছেন কাজে, তখন আবার ক্যানসারে আক্রান্ত হন তিনি। দিল্লিতে চলে যেতে হয় ঐন্দ্রিলাকে।                                               

তারপর দীর্ঘ চিকিৎসা। কোমর ছাপানো লম্বা চুল কেটে ফেলতে হল ঐন্দ্রিলাকে। ওজন বাড়ল বেশ কিছুটা। তবে তিনি ঐন্দ্রিলা, সবকিছুতেই সপ্রতিভ। দীর্ঘ এই লড়াইয়ে ঐন্দ্রিলা পাশে পেয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)-কে। হাসপাতালের বিছানা থেকে ফের ক্যামেরার সামনে ফেরা, দীর্ঘ লড়াইয়ে ঐন্দ্রিলার পাশে ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ঐন্দ্রিলার স্বাস্থ্যের খবর দিতে তিনি।                                                                                                                                           

আরও পড়ুন: Shah Rukh Khan Birthday: ব্যালকনির নিচে আস্ত সমুদ্র, আবেগের ঢেউয়ে ভাসলেন বাদশাহ, ক্যামেরাবন্দি করলেন রাজপাট

সময় যায়। ফের ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন ঐন্দ্রিলা। নিজের চ্যানেল শুরু করে ইউটিউবে। সব্যসাচীর সঙ্গে ছোট ছোট সফরে বেরিয়ে পড়েন সব্যসাচীর সঙ্গে। ভাগ করে নেন সেইসব টুকরো টুকরো ছবি, ভিডিও। তারপর ক্যামেরার সামনে। একটি শর্টফিল্মে অভিনয় করেন ঐন্দ্রিলা। তারপর একটি ওয়েব সিরিজ। দর্শকেরা, অনুরাগীরা.. সবার চোখের সামনে ফিনিক্স হয়ে ফেরেন ঐন্দ্রিলা। 

বুধবার সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, সবার লেখায় শুধু প্রার্থনা। যে মেয়ের এত অফুরান জীবনীশক্তি, তার থেকে তো বার বার ফিনিক্স হয়ে ফেরাই তো প্রত্যাশা করেন মানুষ। পরিচিত অপরিচিত.. সবাই প্রার্থনা করছেন ঐন্দ্রিলার জন্য। ঐন্দ্রিলার লড়াইটা শরীরের সঙ্গে, মানসিকভাবে সেই লড়াইতে ঐন্দ্রিলার সঙ্গী হচ্ছেন গোটা ইন্ডাস্ট্রি। ফিনিক্স পাখি… যে নিজের ভস্ম থেকেই আবার জন্ম নেয়.. রূপকথার সেই পাখির জীবন্ত রূপ হয়ে উঠুন ঐন্দ্রিলা।                                                                                                  

ঐন্দ্রিলা.. আপনি শুনতে পাচ্ছেন? 

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: