ঐন্দ্রিলা চলে যাওয়ার পর কেমন আছেন সব্যসাচী? নিজের পোস্টে জানালেন সৌরভ দাস


কলকাতা: সবার মনে দুঃখ দিয়ে অকালে চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর এই অকাল প্রয়াণে যেমন ভেঙে পড়েছেন তাঁর পরিবারের লোকেরা। তেমনই ভেঙে পড়েছেন তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। নেট দুনিয়া জুড়ে অনেক ভুয়ো খবর শোনা যাচ্ছে তাঁকে কেন্দ্র করে। আর এবার সেই সমস্ত ভুয়ো খবর ছড়ানো বন্ধের আর্জি জানালেন আর এক অভিনেতা সৌরভ দাস।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সৌরভ দাস লিখেছেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি। এবং থাকবো। যারা ফেক নিউজ ছড়াচ্ছে, তারা অসুস্থ। বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্টটা নোংরা করছি না যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। We will be taking legal actions against any fake news from any portal that comes up. Please let the families be in peace।’ (অপরিবর্তিত)

এর আগেও ভুলো খবরের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সৌরভ দাস। ঐন্দ্রিলা শর্মা জীবিত থাকার পরও যখন তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়ায় তখন তিনি সরব হয়েছিলেন। সৌরভ নিজের ফেসবুক ওয়ালে লেখেন, ‘বেঁচে আছে এখনও।মেরে ফেলো না ওকে। পায়ে ধরছি।’ তবে এই পোস্টের কয়েক ঘণ্টা পরেই তিনি ‘সোশ্যাল প্যারাসাইটস’ বলে ক্ষোভ উগরে আরও একটি পোস্ট করেন।

News Reels





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: