এখন কেমন আছেন ঐন্দ্রিলা?


ঝিলম করঞ্জাই, কলকাতা: ব্রেন স্ট্রোকের (brain stroke) পর কার্ডিয়াক অ্যারেস্ট (cardiac arrest)। হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এখনও অবস্থা অতি সঙ্কটজনক, খবর হাসপাতাল সূত্রে। রয়েছে সেই ভেন্টিলেটর নির্ভরতা। সঙ্গে প্রাণপণ প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন অভিনেত্রী। ক্যানসারের (cancer) মতো মারণ রোগকে দুবার হারিয়ে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। এবারও তিনি তেমনই সুস্থ হয়ে উঠবেন। এমনটাই আশা করছেন সকলে।

কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?
প্রায় ২ সপ্তাহ পার। হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আচমকাই স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। সেই থেকে লড়াই চলছে। পাশে রয়েছেন প্রেমিক ও অভিনেতা সব্যসাচী চৌধুরী। অবশ্যই রয়েছে পরিবার। তবে সশরীরে না থাকতে পারলেও মনে মনে, প্রার্থনার মাধ্যমে গোটা টলিউড, টেলিউড থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলেই রয়েছেন অভিনেত্রীর সঙ্গে, তাঁর পাশে, তাঁর লড়াইয়ে। গত সপ্তাহে চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন অভিনেত্রী। সকলের মনেই আশা জাগছিল। কিন্তু ফের অবস্থার অবনতি। গতপরশু সকাল ১০টা নাগাদ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। তাঁর শরীরে এর আগে থেকেই বিভিন্ন জটিলতা রয়েছে। রক্তচাপ বিপজ্জনকভাবে ওঠানামা করছে। সেই সময়ে পরিস্থিতি সামাল দেওয়া গেলেও ফের তাঁকে ভেন্টিলেশনে রাখতে হয়েছে। হাসপাতাল সূত্রে জানা যায়, নতুন করে ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার কোনওরকম উন্নতি কিংবা অবনতি হয়নি। গতপরশু-র মতোই তাঁর ভেন্টিলেটর নির্ভরতা একইরকম রয়েছে। মস্তিষ্কে নতুন করে রক্ত জমাট বাঁধা ও সংক্রমণ ঠেকাতে ওষুধ চলছে। চিকিৎসকরা সারাক্ষণ সতর্ক রয়েছেন। চিকিৎসকেরা তাঁদের চেষ্টা চালিয়ে চলেছেন। সকলের বিশ্বাস টলিউডের ‘লড়াকু’ ঐন্দ্রিলা এবারেও রোগকে হারিয়ে ফিরে আসবে সুস্থ হয়ে। এখন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, সকলেরই প্রার্থনা করা ছাড়া কোনও উপায় বিশেষ নেই। গত ১৪ জানুয়ারি, সব্যসাচী চৌধুরীর ফেসবুক পোস্ট আরও চিন্তা বাড়িয়ে দেয় সকলের।

আর্জি সব্যসাচীর…
এর মধ্যে অভিনেত্রীর প্রেমিক সব্যসাচী চৌধুরীর পোস্ট নাড়িয়ে দেয় নেটিজেনদের। তিনি লেখেন, ‘আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে।’ ঐন্দ্রিলার স্বাস্থ্যের অবস্থা নিয়ে নানা ধরনের গুজব ছড়াচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে সমালোচনাও হয়েছে তেড়ে। সেই প্রসঙ্গেই পোস্ট সব্যসাচীর। আপাতত সকলের একটাই প্রার্থনা, ফিরে আসুন অভিনেত্রী। অতীতের রেকর্ড ধরে রেখে ফিরে আসুন এবারও। 

আরও পড়ুন:পশ্চিমবঙ্গের জন্য স্থায়ী রাজ্যপাল ঘোষণা, জগদীপ ধনকড়ের উত্তরসূরি ডক্টর সি ভি আনন্দ বোস

Reels

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: