এখনই বিচ্ছেদ নয়, সম্পর্ক নিয়ে চিন্তাভাবনা করতে চান ধনুশ-ঐশ্বর্য্য: সূত্র


মুম্বই: বছরে প্রথমেই এই ঘোষণা মন খারাপ করিয়ে দিয়েছিল অনেক অনুরাগীর। ২০২২ সালের প্রথম দিকেই রজনীকান্ত (Rajinikanth)  কন্যা ঐশ্বর্য্য রজনীকান্ত (Aishwaryaa Rajinikanth) ও তাঁর স্বামী ধনুশ (Dhanush) নাকি ইতি টানছেন তাঁদের ১৮ বছরের বৈবাহিক জীবনে। বিচ্ছেদ চান দুই তারকা। কিন্তু এখন দক্ষিণী ছবির দুনিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অন্য গুঞ্জন।                                                                                                                         

সূত্রের খবর, এখনই বিচ্ছেদের সিদ্ধান্তে শিলমোহর দিতে চান না ঐশ্বর্য্য রজনীকান্ত ও ধনুশ। তাঁরা মনে করছেন, সম্পর্ক নিয়ে ভাবনাচিন্তা করার এখনও জায়গা রয়েছে তাঁদের। ২০০৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। এঁদের দুই পুত্র সন্তানও রয়েছে। তাদের নাম যাত্রা রাজা (Yatra Raja) ও লিঙ্গ রাজা (Linga Raja)।     

আরও পড়ুন:Rani Mukerji: আরব সাগরের তীরেও বিষাদের সুর, দশমীতে সিঁদুর খেলা, ধুনুচি নাচে মাতলেন রানি                                   

শোনা যাচ্ছে রজনীকান্তের বাড়িতেই নাকি একত্রিত হয়েছিলেন দুই পরিবার। কথাবার্তা বলার পরে সিদ্ধান্ত হয়েছে, বিবাহকে টিঁকিয়ে রাখার জন্য আরও ভাবনাচিন্তা করতে হবে ধনুষ ও ঐশ্বর্য্যকে। দুজনেই রাজি সেই ভাবনাচিন্তা করতে। সম্পর্কে থাকা যায় কি না সেটাই একবার চেষ্টা করে দেখতে চান তাঁরা। প্রসঙ্গত, ধনুশ ও ঐশ্বর্য্যের সম্পর্কের বর্তমান পরিস্থিতি নিয়ে গুঞ্জন থাকলেও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি ধনুশ, ঐশ্বর্য্য বা তাঁদের পরিবারের কেউই।                                                                                                                                         

চলতি বছরের ১৮ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের ভাঙনের কথা জানান ধনুশ নিজেই। একটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ধনুশ লেখেন, ‘গত ১৮ বছর ধরে একসঙ্গে ছিলাম বন্ধু হিসেবে, দম্পতি হিসেবে, বাবা-মা হিসেবে এবং একে অপরের শুভাকাঙ্খী হিসেবে। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভাল। ঐশ্বর্য আর আমি আজ থেকে সিদ্ধান্ত নিলাম দম্পতি হিসেবে আমরা আলাদা হয়ে যাব। আগামী দিনগুলোয় বরং একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সকলের কাছে অনুরোধ অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে দেবেন।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: