এক ফ্রেমে বিরুষ্কা, বর্ষবরণের রাতে আলোর রোশনাই মন কাড়ল জিভা, মাহির



নয়াদিল্লি: বর্ষবরণের (Happy New Year 2023) আনন্দে মেতে রয়েছে গোটা বিশ্ব। সাধারণ জনগণ থেকে তারকা, সকলেই নতুন বছরের আনন্দে মাতোয়ারা। বর্ষবরণের রাতে পরিবারের সঙ্গেই সময় কাটালেন ভারতের দুই প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni) ও বিরাট কোহলি (Virat Kohli)। সস্ত্রীক একসঙ্গে এক ফ্রেমে ধরা দিলেন বিরুষ্কা। 

এক ফ্রেমে বিরুষ্কা

৩১ ডিসেম্বর বর্ষশেষের আগেও বিরাট, অনুষ্কা উভয় তারকাই নিজেদের সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে নিভৃতে কাটানো কিছু মুহূর্তের পোস্ট করেছিলেন। ছবিটি পোস্ট করে বিরাট লিখেছিলেন, ‘২০২২-এর শেষ সূর্যোদয়’। অনুষ্কা যদিও আলাদা করে ওই ছবি পোস্ট করেননি, তবে ইনস্টাগ্রাম স্টোরিতে সূর্যোদয়ের কিছু মুহূর্ত তুলে ধরেছেন তিনিও। একই সঙ্গে নিভৃত যাপনের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি, যা শুক্রবার রাতের বলে জানিয়েছেন। তাতে যদিও ভামিকাকে দেখা যায়নি। বরং স্বামী-স্ত্রীর সাজগোজে তারকাসুলভ জৌলুসই চোখে পড়েছে। তাতে অনুষ্কা লেখেন, ‘গতকাল রাতের শহরে আমরা’। নতুন বছরের প্রথম দিনেও দুই তারকা একই ফ্রেমে ধরা দিলেন। বিরাটই নিজের সোশ্যাল মিডিয়ায় তাঁর ও অনুষ্কার ছবি পোস্ট করেন। 

ধোনির কোলে জিভা

বিরাটের মতোই মহেন্দ্র সিংহ ধোনিও পরিবারের সঙ্গেই বর্ষবরণের আনন্দে মাতেন। সোশ্যাল মিডিয়ায় অবশ্য ভারতের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক তেমন অ্যাক্টিভ নন। ধোনিপত্নী সাক্ষীই সোশ্যাল মিডিয়ায় বর্ষবরণের রাতে ধোনি ও তাঁদের মেয়ে জিভার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে জিভাকে ধোনির কোলে দেখা যায়। মাহি ও জিভা দু’জনকেই মন দিয়ে আতাসবাজি ফাটানো উপভোগ করতে দেখা যায়। 

 


মেসির শুভেচ্ছাবার্তা

 ২০২২ সাল শেষ। নতুন বছরের (Happy New Year 2023) শুরুতে উৎসবমুখর গোটা বিশ্ব। বর্ষবরণের পূর্বে এক ঐতিহাসিক ২০২২-র স্মৃতিচারণায় আর্জেন্তাইন কিংবদন্তি লিওনেল মেসি (Lionel Messi)। দিন কয়েক আগেই কাতার থেকে বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে ফিরেছেন মেসি তথা আর্জেন্তিনা দল। অতীতের একাধিক হতাশাকে পিছনে ফেলে অবশেষে মেসির স্বপ্নপূরণ হয়েছে। বিশ্বজয়ের স্মৃতিচারণ করে পরিবার তথা সকলকে অনুরাগীকে সবসময় পাশে থাকার জন্য ধন্যবাদ জানালেন মেসি

‘এলএম১০’ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে নিজের পরিবারের সঙ্গে একাধিক ছবি দিয়ে লেখেন, ‘এক অবিস্মরণীয় বছর শেষ হল। আজীবন যে স্বপ্নকে সত্যি করার জন্য খেটেছি, তা অবশেষে পূরণ হয়েছে। তবে আমার পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে এই খুশি ভাগ করে নিতে না পারলে এর কোনও অর্থই নেই। আমি আমার অনুরাগী এবং যারা আমার ওপর সবসময় আস্থা রেখেছেন, তাদেরও ধন্যবাদ জানাতে চাই। আমি আজ যেখানে পৌঁছেছে সেখানে আমার দেশবাসী, প্যারিস, বার্সেলোনা এবং অন্যান্য একাধিক শহরের লোকেদের নিঃস্বার্থ সমর্থন ছাড়া পৌঁছনো সম্ভব ছিল না। আশা করছি ২০২৩ সালটাও সকলের ভাল কাটবে এবং সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সকলের জন্য অনেক শুভেচ্ছা রইল।’

আরও পড়ুন: ভারত-শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে হার্দিকের ‘শাহি’ সাক্ষাৎ





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: