এক ক্লিকে বিনোদনের সব খবর


কলকাতা: টলিউড থেকে বলিউড। বড় পর্দা থেকে ছোট পর্দা। ওয়েব সিরিজ থেকে মিউজিক ভিডিও। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? সেরা খবরগুলিতে চোখ বুলিয়ে নিন (Top Entertainment News Today)।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সেটে পূজা হেগড়ের জন্মদিন পালন-

বৃহস্পতিবার, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করা হয় ‘সলমন খান ফিল্মস’-এর পক্ষ থেকে। যেখানে সলমন খান, ডগ্গুবতি ভেঙ্কটেশ ও জগপতি বাবুকে দেখা গেল অভিনেত্রী পূজা হেগড়ের জন্মদিন পালন করতে। প্রত্যেককেই শোনা গেল ‘বার্থডে সং’-এ গলা মেলাতে। একইসঙ্গে এই ভিডিওর সৌজন্যে ছবির বাকি কাস্টের সঙ্গেও পরিচয় করে নিলেন দর্শক। ‘কিসি কা ভাই কিসি কি জান’ একটি আদ্যন্ত মনোরঞ্জক অ্যাকশনে পরিপূর্ণ ছবি। যার পরিচালনার দায়িত্বে ফারহাদ সামজি। প্রধান চরিত্রে অভিনয়ে দেখা যাবে সলমন খান, পূজা হেগড়ে ও ভেঙ্কটেশকে। সঙ্গে রয়েছেন শেহনাজ গিল, রাঘব জুয়াল প্রমুখ।

তিন সাংবাদিকের গল্প নিয়ে আসছে ‘ফিরে আয়’, মুক্তি ২ ডিসেম্বর-

পায়েল মজুমদারের লেখা ও প্রযোজনায়, কে২-র পরিচালনায় আসছে বাংলা ছবি ‘ফিরে আয়’। চলতি বছরেই মুক্তি পাবে ছবি। ‘ফিরে আয়’ ছবি মূলত তৈরি হয়েছে কয়েকজন সাংবাদিকদের জীবনের গল্প নিয়ে। গল্পের মূল চরিত্র তিন সাংবাদিক। যাঁদের নাম তিয়াসা, আয়ুষ ও জিনিয়া। 

বিয়ের আগে থেকেই কি অন্তঃসত্ত্বা ছিলেন আলিয়া ভট্ট?

আলিয়া ভট্ট কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন? গুঞ্জন রটেছে এমনটাই। সেই প্রসঙ্গে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ অভিনেত্রীর বোন শাহিন ভট্ট বলেন, ‘আমি ওর (আলিয়া ভট্ট) হয়ে কোনও কথা বলতে চাই না। কারণ, এটা ওর জীবন। ওর জার্নি। ও ওর জীবন কীভাবে কাটাবে, সেটা একেবারেই ওর নিজের সিদ্ধান্ত। এটাও বলব যে, কারও সম্পর্কেই এমন কথা বলা উচিত নয়। নাহলে নেতিবাচক মন্তব্য আসতে পারে।’ শাহিন ভট্ট জানান যে, যেহেতু তাঁরা অভিনয় জগতের পরিবারের সঙ্গে জড়িয়ে রয়েছেন, তাই তাঁদের জীবনযাত্রাও আলাদা। হাই প্রোফাইল লাইফস্টাইলে চলতে হয় তাঁদের। তাঁদের জীবন নিয়ে চর্চাও হয় অনেক বেশি। তিনি বলেন, ‘যেহেতু সবসময়ই সাধারণ মানুষের নজর আমাদের উপর থাকে, তাই কোন বিষয়টা সামনে আসা দরকার আর কোনটা নয়, সে সম্পর্কে আমাদের শিখতে হয়। চলতি বছরটা আমাদের পারিবারিক দিক থেকেও উল্লেখযোগ্য। গত কয়েক বছরে অনেক উন্নতি হয়েছে। আমাদের আগামী জীবনে অনেক আনন্দ আর খুশি আসুক, তার জন্য়ই অপেক্ষা করে আছি।’

আরও পড়ুন – Katrina Kaif Karwa Chauth: আদরে-সোহাগে ক্যাটরিনার করবা চৌথ উদযাপন, দেখুন ছবি

মিউজিক ভিডিওয় এবার দিব্যজ্যোতি-প্রিয়ঙ্কা জুটি, আসছে ‘মিলন হবে কত দিনে’-

এবারে নতুন গানে জুটি বাঁধছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী প্রিয়ঙ্কা ভট্টাচার্য। ভিডিওর পরিচালনায় নবাগত পরিচালক অর্ক কিরণ গুহ। ‘ড্রামাটিক স্যাড’ ঘরানার এই গানের নাম ‘মিলন হবে কত দিনে’ (Milan Hobe Koto Diney)।  ইতিমধ্যেই গানটির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। এর আগে দিব্যজ্যোতি দত্ত ও প্রিয়ঙ্কা ভট্টাচার্যকে জনপ্রিয় ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা গিয়েছে একাধিকবার। এই প্রথম দু’জনকে দেখা যাবে এক মিউজিক ভিডিওয়। গানটির প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা ভট্টাচার্য নিজেই। গানটি মুক্তি পাবে এই বছরের দীপাবলিতে। গানটি গেয়েছেন অদিতি বসু। 

সাজিদ খানের পাশে দাঁড়ালেন রাখী সাওয়ান্ত, বললেন…

এক সাক্ষাৎকারে রাখী সাওয়ান্তকে বলতে শোনা যায়, ‘গোটা দুনিয়া যদি একদিকে হয়ে যায়, তাহলেও আমি একা সাজিদ খানকে সমর্থন করব। এর কারণ একটাই। এখনও পর্যন্ত ওঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হয়নি। গত চার বছর ধরে ওঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত চলছে। কিন্তু তা প্রমাণিত হয়নি এখনও। সাজিদ খান অবসাদে ছিলেন। গত চার বছরে একটাও ছবি করতে পারেননি। যাঁর কেউ নেই, তাঁর ভগবান আছেন।’ রাখী সাওয়ান্ত আরও বলেন, ‘ভগবান আমাকে তৈরি করেছেন যে নিরপরাধ তার সঙ্গ দেওয়ার জন্য। যদি কেউ অপরাধ করে থাকে, তাহলে আদালত তাকে শাস্তি দেবে। অপরাধ প্রমাণিত হবে আমিও তাকে ক্ষমা করব না। কোনও নারীর সঙ্গেই এমনটা হওয়া উচিত নয়। কিন্তু যে যে মহিলা ওঁর (সাজিদ খান) দিকে অভিযোগের আঙুল তুলেছেন, একবার তাঁদের ব্যাকগ্রাউন্ডটা দেখুন।’

ফের একসঙ্গে সারা-শুভমন, কোথায় চললেন দুজনে? ভিডিও ভাইরাল-

এদিন নেট দুনিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটি বিমানের ভিতর থেকে তোলা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি ট্যাঙ্ক টপ পরেছেন সারা আলি খান। বিমানের মধ্যে অনুরাগীদের অনুরোধ মতো সেলফিতে পোজ দিতে দেখা যাচ্ছে তাঁকে। অনুরাগীদের আবদারে সেলফি তোলার পর তিনি এসে বসছেন নিজের আসনে। আর বসার জায়গায় সারার পাশের সিটে বসে রয়েছেন যে যুবক, তাঁকে দেখে শুভমন গিল বলে অনুমান অনুরাগীদের। কারণ, ভিডিওটি তোলা হয়েছে পিছন থেকে। আর সারা আলি খান কার পাশে বসছেন, তাঁর মুখ স্পষ্ট করে বোঝা যাচ্ছে না। কিন্তু পিছন থেকে অনুমান করা যাচ্ছে যে, ওই যুবক আদতে শুভমন গিল দুজনের ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। এক নেট নাগরিক কমেন্টে লিখেছেন, ‘কী ঘটছে দুজনের মধ্যে?’ আবার কোনও নেট নাগরিক লিখেছেন, ‘গিল সারার প্রেমে পড়েছে’।

প্রথমবার ‘প্রেমিকা’ সাবার ছবি নিজে প্রকাশ্যে আনলেন হৃত্বিক-

এদিন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে প্রেমিকা সাবা আজাদের ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, সেলফি তুলছেন অভিনেতা। আর পিছনে একটি বেঞ্চে বসে রয়েছেন সাবা আজাদ। সাদা চেক চেক পোশাক রয়েছে সাবার পরনে। সঙ্গে সাদা রঙের জুতো। অন্যদিকে, লাল ও সাদা রঙের পোশাক পরেছেন হৃত্বিক। ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘বেঞ্চে বসে রয়েছে মেয়েটি। ২০২২-এর গরমের ছুটি। লন্ডন।’ হৃত্বিকের পোস্টে কমেন্ট করেছেন সাবা নিজেও। উল্লেখযোগ্য, করবা চৌথের উৎসবের মাঝেই প্রথমবার প্রেমিকার ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করলেন হৃত্বিক। 

এই বিশেষ কারণে করবা চৌথে উপোস করেন না সোনম কপূর-

সদ্যই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে করবা চৌথ উদযাপনের ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী সোনম কপূর। গোলাপি লেহেঙ্গা ও নীল ব্লাউজে চোখ ধাঁধানো লুকে ধরা দিলেন তিনি। সঙ্গে মানানসই গয়না। সোশ্য়াল মিডিয়ায় ছবি পোস্ট করে সোনম কপূর লেখেন, ‘আমার স্বামী (আনন্দ আহুজা) করবা চৌথের ভক্ত নন। তাঁর মনে হয়, না খেলেই উপোস করা হয়। উপোস করার জন্য বিশেষ কোনও দিনের দরকার নেই। তাই আমিও ওর কথা মতো চলি। কিন্তু এরইসঙ্গে আমরা দুজনেই বিশ্বাস করি যে, উৎসব, পার্বন এগুলো বছরের পর বছর ধরে পরিবারে চলে আসছে। পরিবার, বন্ধু বান্ধবের তার অংশ নেন। আমরাও তাতে অংশ নিই। আমার মা যে এই সমস্ত উৎসব উদযাপন করেন, তা দেখে আমার খুব ভালো লাগে। আমরাও তাঁর সঙ্গে এসবে অংশগ্রহণ করি। আর সুন্দর সুন্দরভাবে সাজি। মা তুমি সবসময় সেরাটা দাও। তোমার এনার্জি আর চেষ্টার কোনও তুলনা হয় না। আশা করি তোমার দেখানো পথেই চলতে পারব।’

‘দেশের তরুণ প্রজন্মের মস্তিষ্ক দূষিত করছেন’, একতা কপূরকে ভর্ৎসনা সুপ্রিম কোর্টের-

ওয়েব সিরিজ ‘এক্স এক্স এক্স’-এ বিতর্কিত দৃশ্য দেখানোকে কেন্দ্র করে প্রযোজক একতা কপূরের বিরুদ্ধে মামলা দায়ের হয়। শুক্রবার দেশের সর্বোচ্চ আদালতের পক্ষ থেকে একতা কপূরকে রীতিমতো তুলোধনা করা হয়। নতুন প্রজন্মকে নষ্ট করার জন্য তাঁকে দায়ী করে সুপ্রিম কোর্ট। বিচারপতি অজয় রাস্তোগি ও সিটি রবি কুমারের বেঞ্চের পক্ষ থেকে একতা কপূরের উদ্দেশে বলা হয় যে, ‘একতা কপূর নতুন প্রজন্মের মস্তিষ্ক নষ্ট করছে। ওটিটি প্ল্যাটফর্মে আপত্তিকর কনটেন্ট তৈরি করছে। এমন ধরনের ছবি ও সিরিজ তৈরি করা হচ্ছে, যা তরুণ প্রজন্মের মগজ নষ্ট করছে। একতা এই ধরনের কনটেন্ট তুলে ধরে কী প্রমাণ করতে চাইছেন, কী ধরনের জিনিসই বা তরুণ প্রজন্মের সামনে তুলে ধরছেন, সে সম্পর্কেও তাঁকে প্রশ্ন করা হয়।’ এর পাশাপাশি একতা কপূরের আইনজীবীকে সুপ্রিমকোর্টে তাঁর মক্কেলের হয়ে সওয়াল করতে আসতে নিষেধ করে সুপ্রিম কোর্ট। তারইসঙ্গে মক্কেলকে বিচক্ষণ হওয়ার জন্য তাঁকে বলতেও বলে আদালত।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: