একনজরে আজকের সেরা বিনোদনের খবরগুলি



কলকাতা: বলিউড থেকে টলিউড। বিনোদনের জগতের সেরা খবরগুলিতে চোখ বুলিয়ে নিন।

জন্মদিনে ‘শ্রেষ্ঠ উপহার’-এর ভিডিও পোস্ট বিপাশার, শুভেচ্ছার বন্যা-

বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Happy Birthday Bipasha Basu) পা দিলেন ৪৪-এ। সোশ্যাল মিডিয়াজুড়ে অনুরাগী ও প্রিয়জনেদের শুভেচ্ছাবার্তা। ইনস্টাগ্রামের আদুরে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর স্বামী অভিনেতা কর্ণ সিংহ গ্রোভারও (Karan Singh Grover)। কিন্তু নিজের জন্মদিনের সেরা উপহারের সঙ্গে একটি মিষ্টি ভিডিও পোস্ট করেছেন খোদ বার্থডে গার্ল (Birthday Girl), যা দেখে মন গলেছে সকলের। 

সংসারে থেকেও মা কালীকে পাওয়ার’ গল্প নিয়ে আসছেন ‘রামপ্রসাদ’ সব্যসাচী-

প্রকাশ্যে এল নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর প্রোমো। ২০ নভেম্বর ২০২২, শেষ নিশ্বাস ত্যাগ করেন সব্যসাচীর প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তারপর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে কার্যত সরিয়ে ফেলেছিলেন সব্যসাচী। ঐন্দ্রিলাকে নিয়ে করা শেষ কিছু পোস্টও মুছে ফেলেছিলেন। প্রসঙ্গত, ‘রামপ্রসাদ’ ধারাবাহিক দিয়েই ফের কাজে ফিরছেন অভিনেতা। ধারাবাহিকে তাঁকে দেখা যাবে রামপ্রসাদের চরিত্রে। তাঁর স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে ‘সৌদামিনীর সংসার’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সুস্মিলি আচার্যকে। 

নতুন সম্পর্কের গুঞ্জন! পাক অভিনেত্রীর সঙ্গে ক্যামেরাবন্দি শাহরুখ পুত্র আরিয়ান-

সম্প্রতি আরিয়ান খানের ফ্যান ক্লাবের পক্ষ থেকে এবং পাক অভিনেত্রী সাদিয়া খানের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে তাঁকে ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে আরিয়ান খানের সঙ্গে। শাহরুখ পুত্রকে দেখা গিযেছে মেরুন রঙের টি শার্ট, নীল জিনস এবং সাদা ব্লেজারে। অন্যদিকে, সাদিয়া খানের পরনে পুরো কালো রঙের পোশাক। দুই তারকার ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

বিষয় যৌন শিক্ষা, প্রকাশ্যে ‘ছত্রিওয়ালি’ ট্রেলার-

সম্প্রতি নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে রকুলপ্রীত সিংহ অভিনীত ‘ছত্রিওয়ালি’ ছবির ট্রেলার (Chhatriwali Trailer)। এই ছবির বিষয় মূলত তরুণ প্রজন্মের মধ্যে, নিরাপদ যৌনতা, যৌন শিক্ষা এবং যৌন শিক্ষা সংক্রান্ত সচেতনতা বৃদ্ধি। ছবিটি পরিচালনা করছেন তেজস প্রভা বিজয় দেওসকর। উল্লেখ্য, এর আগে ‘ডক্টর জি’ ছবিতে রকুলপ্রীত সিংহকে গাইনোকলিস্টের ভূমিকায় দেখা গিয়েছে।

তুনিশা শর্মা মৃত্যুকাণ্ডে উদ্ধার অভিযুক্ত প্রেমিকের সঙ্গে এক রহস্যময়ী নারীর হোয়াটসঅ্যাপ চ্যাট-

তুনিশা শর্মা মৃত্যুকাণ্ডে তদন্তকারী পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে যে, অভিযুক্ত শিজান খানকে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার সঙ্গে তাঁর গোপন এক প্রেমিকারও হোয়াটসঅ্যাপ চ্যাট উদ্ধার করা হয়েছে। যে চ্যাটগুলি তাঁরা দুজনেই মুছে দিয়েছিলেন। 

ইউটিউবে তাঁর জনপ্রিয়তার রহস্য কী? জানালেন ‘খান স্যর’-

খান স্যর বলেন, ‘যখন তুলনায় কমজোড়ি পড়ুয়ারা পড়াশোনা করা থেকে একঘেয়ে হয়ে যায়, তখন  তারা ‘দ্য কপিল শর্মা শো দেখে। প্রথমে আমিও ভাবতাম যে, কেন আমরা জোর করে পড়ানোর চেষ্টা করছি। কিন্তু ওদের কাছে এই শো টা অনেক বেশি আকর্ষণীয় লাগত।’ ‘খান স্যর’। যাঁর লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবং তাঁর পড়ানোর কায়দাও অভিনব। তাই তাঁর জনপ্রিয়তাও চোখে পড়ার মতো। খান স্যরের পড়ানোর কায়দাকে প্রশংসা করেন বহু মানুষ। মজার ছলে বা হিউমর দিয়ে তিনি পড়াশোনাকে আরও আকর্ষণীয় করে থাকেন। এই প্রসঙ্গে তিনি আরও বলছেন, ‘তখন আমি ভাবতাম, কেন না আমি পড়াশোনার সঙ্গে হিউমরকে যোগ করে দিই। যাতে পড়াশোনাটা পড়ুয়াদের কাছে অনেক বেশি আকর্ষণীয় হয়ে ওঠে। ওরা যাতে মজা পায়।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: