এই দিন প্রকাশ্যে আসবে রহস্যে মোড়া ‘দৃশ্যম টু’-এর ট্রেলার


মুম্বই: চলতি বছর ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অজয় দেবগন (Ajay Devgn), তব্বু (Tabbu) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘দৃশ্যম টু’ (Drishyam 2)। মুক্তির দিন যত এগিয়ে আসছে, তত যেন এই ছবিকে ঘিরে রহস্য আরও ঘনাচ্ছে। ইতিমধ্যেই এই ছবির একাধিক পোস্টার এবং একটি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে এই ছবিতে তারকাদের ফার্স্ট লুক সামনে এসেছে। এবং একটি ভিডিওতে দেখা গিয়েছে অজয় দেবগন কীভাবে তাঁর অপরাধ স্বীকার করে নিচ্ছেন। আর এবার সামনে আসতে চলেছে ‘দৃশ্যম টু’ ছবির ট্রেলার। কবে মুক্তি পাবে রহস্যে মোড়া এই ছবির ট্রেলার?

‘দৃশ্যম টু’ ছবির ট্রেলার মুক্তির ঘোষণা-

এদিন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘দৃশ্যম টু’ ছবির ট্রেলার মুক্তির দিন প্রকাশ্যে এনেছেন। তাঁর পোস্ট থেকেই জানা যাচ্ছে যে, আগামীকাল অর্থাৎ ১৭ অক্টোবর গোয়াতে একটি ইভেন্টের মাধ্যমে প্রকাশ্যে আসবে ‘দৃশ্যম টু’ ছবির ট্রেলার। অজয় দেবগন, তব্বু, অক্ষয় খন্না (Akshaye Khanna) অভিনীত এই ছবি পরিচালনা করছেন অভিষেক পাঠক। ট্রেলার মুক্তির দিন ঘোষণার সঙ্গেই ছবির নতুন একটি পোস্টারও সামনে এসেছে। 


আরও পড়ুন – Death: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু, ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার

প্রসঙ্গত, কিছুদিন আগেই সামনে আসে ‘দৃশ্য়ম টু’ ছবিতে অক্ষয় খন্নার ফার্স্ট লুক। ফার্স্ট লুকে দেখা যাচ্ছে, একটি দাবার বোর্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। নীল রঙের ব্লেজারে অক্ষয় খন্নার লুক এই ছবির রহস্য আরও আরও বাড়িয়েছে। তব্বু থেকে ছবির পরিচালক অক্ষয় খন্নার ফার্স্ট লুক পোস্ট করে লিখেছেন যে, ‘শত্রুকে হারানোর সুযোগ শত্রু নিজেই আপনাকে দেয়।’ চলতি বছর ১৮ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। প্রথম ছবি থেকেই এর জনপ্রিয়তা নজরকাড়া। আর সিক্যুয়েলে ক্রমশ আরও রহস্য বাড়াচ্ছেন অজয় দেবগন থেকে অক্ষয় খন্না কিংবা তব্বু। ২০১৫ সালে মুক্তি পায় ‘দৃশ্যম’। ক্রাইম থ্রিলার (Crime Thriller) ঘরানার সেই ছবি ছিল আদতে মোহনলাল অভিনীত মালয়লম এক ছবির হিন্দি সংস্করণ। তারই দ্বিতীয় ভাগ ‘দৃশ্যম ২’। প্রথম ছবির ব্যাপক জনপ্রিয়তার পর সিক্যুয়েলকে ঘিরে অনেক বেশি প্রত্যাশা দর্শকদের। পোস্টার সামনে আসার পর থেকেই নেট দুনিয়ায় অপেক্ষারত দর্শকদের প্রতিক্রিয়া নজর কাড়ছে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: