উৎসবের মরসুম বাড়িতেই কাটাবেন? দেখে ফেলতে পারেন এই কমেডি ছবিগুলি



মুম্বই: আসছে বড়দিন (Christmas 2022)। আর দুদিন পরই মেরি ক্রিসমাস। সারাটা বছর এই দিনটার জন্য অপেক্ষায় থাকে মানুষ। ছোট থেকে বড় সকলেই। শীতকালীন উৎসব শুরু হয়ে গিয়েছে। উৎসবের এই মরসুমটা বাড়িতে পরিবারের সকলের সঙ্গে কাটাবেন ভাবছেন? তাহলে দেখে ফেলতে পারেন এই কমেডি ছবিগুলি। প্রসঙ্গত, আজ অর্থাৎ শুক্রবার মুক্তি পাচ্ছে রোহিত শেট্টির ছবি ‘সার্কাস’। কমেডি ঘরানার এই ছবি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় জমাবেন বহু মানুষ। আপনিও দেখে ফেলতে পারেন উৎসবের মরসুমে। তবে, তার পাশাপাশি পরিবারের সঙ্গে উৎসবের মরসুমটা উপভোগ করুন এই কমেডি ছবিগুলি দিয়ে।

যে কমেডি ছবিগুলি দেখতে পারেন উৎসবের মরসুমে-

১. চুপকে চুপকে- পরিচালক হৃষিকেশ মুখোপাধ্যায়ের কালজয়ী ছবি ‘চুপকে চুপকে’। পর্দায় ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চন, জয়া ভাদুড়ি, শর্মিলা ঠাকুর, আসরানি এবং আরও অনেকে। বাংলা ছবি ‘ছদ্মবেশী’র রিমেক এই ছবি। বাংলা ছবিটিও দেখে ফেলতে পারেন। তারপরই রিমেক ‘চুপকে চুপকে’ দেখে ফেলুন। পরিবারের সঙ্গে সময়টা দারুণ কাটবে।

২. গোলমাল- ফের ক্যামেরার পিছনে হৃষিকেশ মুখোপাধ্যায়। আর ক্যামেরার সামনে অমোল পালেকর, বিন্দিয়া গোস্বামী, উৎপল দত্ত। ছবিতে অতিথি হিসেবে দেখা যায় অমিতাভ বচ্চনকেও। ‘গোলমাল’ ছবিটি অত্যন্ত উপভোগ্য।

আরও পড়ুন – Tathagata Mukherjee: বাঘিরাকে নতুন বছরের পরিকল্পনা জিজ্ঞাসা করলেন তথাগত, উত্তরে হেসে খুন নেটিজেনরা

৩. হেরা ফেরি- ২০০০ সালে মুক্তি পায় পরিচালক প্রিয়দর্শনের ছবি ‘হেরা ফেরি’। পরেশ রাওয়াল, অক্ষয় কুমার, সুনীল শেট্টি অভিনীত এই ছবির জনপ্রিয়তা সম্পর্কে অজানা নয় কারও। কমেডি ছবির তালিকায় উপরের দিকেই থাকবে এই ছবি। বাবু ভাইয়া, শ্যাম এবং রাজু, এই তিনজনের অসাধারণ চরিত্রে মুগ্ধ হয়ে থাকেন দর্শকেরা। দেখে ফেলুন পরিবারের সঙ্গে। জমে যাবে উৎসবের মরসুম।

৪. মুন্নাভাই এমবিবিএস- সঞ্জয় দত্তের কেরিয়ারের অন্যতম উল্লেখযোগ্য ছবি ‘মুন্নাভাই এমবিবিএস’। সার্কিট এবং মুন্নাভাইয়ের সঙ্গী বোমান ইরানি। ছবিটি যেমন কমেডিতে সেরা।  তেমনই মনকে ভালোলাগা দেওয়ারও এনেক কিছু রয়েছে।

৫. এই ছবিগুলি ছাড়াও দেখে ফেলতে পারেন, ‘পিকে’, ‘থ্রি ইডিয়টস’, ‘ওয়ান টু থ্রি’, ‘গোলমাল (অজয় দেবগনের)’, ‘অল দ্য বেস্ট’, এবং বলিউডের আরও অনেক কমেডি ছবি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: