ইতিহাসে প্রথম! ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ নেবে সৌদি আরব


নয়াদিল্লি: আনুষ্ঠানিকভাবে এবার ‘মিস ইউনিভার্স’-এর (Miss Universe) প্রতিযোগিতায় অংশ নিতে চলেছে সৌদি আরব (Saudi Arabia)। রক্ষণশীল এই দেশের প্রথম প্রতিনিধি হিসেবে প্রতিযোগিতায় অংশ নেবেন রুমি আলকাহতানি (Rumy Alqahtani)। আজই এই খবর এল প্রকাশ্যে।

এই প্রথম! ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে সৌদি আরব

‘রক্ষণশীল’ তকমা তবে কি আরও এক পরত হালকা হল? যুবরাজ মহম্মদ বিন সলমনের অধীনে এই দেশ আরও এক ধাপ এগিয়ে গেল। ‘মিস ইউনিভার্স’ সৌন্দর্য্য প্রতিযোগিতায় এবার অংশ নেবে সৌদি আরব। রুমি আলকাহতানি, ২৭ বছর বয়সী এক মডেল। সোমবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি পোস্ট করে রুমি জানান যে তিনিই প্রথম সেই দেশের প্রতিনিধিত্ব করে অংশ নেবেন এই আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায়। তিনি লেখেন, ‘এই হলেন সৌদি আরব থেকে মিস ইউনিভার্স প্রতিযোগিতার প্রথম প্রতিযোগী।’ এই প্রথম সেই দেশ মিস ইউনিভার্সে অংশ নেবে, খবর ‘দ্য খালীজ টাইমস’ ও ‘এবিসি নিউজ’ সূত্রে। 

 


রুমি আলকাহতানি কে?

সৌদি আরবের রাজধানী রিয়াধের বাসিন্দা রুমি আলকাহতানি একজন মডেল, যিনি একাধিক আন্তর্জাতিক সৌন্দর্য্য প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য বিখ্যাত। সম্প্রতি, কয়েক সপ্তাহ আগে, তিনি মালয়শিয়ায় আয়োজিত ‘মিস অ্যান্ড মিসেস গ্লোবাল এশিয়ান’ প্রতিযোগিতায়ও অংশ নিয়েছিলেন। আরব নিউজকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার অবদান হল বিশ্ব সংস্কৃতি সম্পর্কে জানা এবং আমাদের খাঁটি সৌদি সংস্কৃতি ও ঐতিহ্যকে বিশ্বের কাছে তুলে ধরা।’         

আরও পড়ুন: ‘Radhuni’ Show Update: হাতা-খুন্তি হাতে এবার রান্নার অনুষ্ঠানের সঞ্চালনায় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

রুমি এর আগে ‘মিস সৌদি আরব’-এর মুকুট জিতেছেন। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ‘মিস মিডল ইস্ট (সৌদি আরব)’, ‘মিস আরব ওয়ার্ল্ড পিস ২০২১’ ও ‘মিস উইম্যান (সৌদি আরব)’-এর তকমাও। ইনস্টাগ্রামে তাঁর মিলিয়নের বেশি ফলোয়ার সংখ্যা, আর এক্স (পূর্ববর্তী ট্যুইটার)-এ অনুরাগীর সংখ্যা প্রায় হাজার ২। 

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও দেখুন





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: