আসছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু’, রণবীর-আলিয়া কি থাকছেন? দ্বিতীয়ভাগে রয়েছে বড় চমক


মুম্বই: শুক্রবার ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রণবীর কপূর (Ranbir Kapoor) ও আলিয়া ভট্টের (Alia Bhatt) বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। ২০১৭ সাল থেকে শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। পাঁচ বছর সময় লেগেছে ছবিটি তৈরি হতে। আর দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে রণবীর কপূর ও আলিয়া ভট্টকে। এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়। এঁদের সঙ্গে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খানকে। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’ (Brahmastra Part 1: Shiva) শেষেই ঘোষণা হল ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু- দেব’-এর (Brahmastra Part 2: Dev)।

আসছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু- দেব’-

কর্ণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ভারতীয় পুরাণ ও ইতিহাসের ওপর নির্ভর করে তৈরি হয়েছে। এটি ‘অস্ত্রভার্স’ ঘরানায় তৈরি প্রথম ছবি। ‘অস্ত্র ব্রহ্মাণ্ড’-এর মধ্যে রয়েছে বানরাস্ত্র, নান্দেয়াস্ত্র, প্রভাস্ত্র, জলাস্ত্র, আগ্নেস্ত্র, পবনাস্ত্র, ব্রহ্মাস্ত্র। সেই দুনিয়ার প্রথম পর্ব এই মুক্তি পেল। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালয়লম ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। প্রথমভাগ শেষ হওয়ার সময়ই জানিয়ে দেওয়া হয় যে, ছবির গল্প এগোতে থাকবে দ্বিতীয়ভাগেও। শীঘ্রই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু- দেব’। জানা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু’-তে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের চরিত্র একইরকম থাকবে। বিভিন্ন সূত্রে খবর, পার্ট টুতে দেখা যেতে পারে রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনকে। লম্বা চুলের পেশবহুল এক ব্যক্তিকে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগে। কিন্তু কোন অভিনেতাকে দেখা যাবে, সে সম্পর্কে জানা যায়নি এখনও পর্যন্ত। কবেই বা মুক্তি পাবে, সে সম্পর্কেও জানা যায়নি কিছুই।

আরও পড়ুন – Shraddha Kapoor: অভিনয় নয়, অন্য পেশা বেছে নিতে চান শ্রদ্ধা কপূর

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ দেখার পর এক নেটনাগরিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লিখছেন, ‘অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ভারতীয় ছবিতে ল্যান্ডমার্ক তৈরি করতে পারে। এতে থাকা ভিএফএক্সের মাধ্যমে আপনাকে অন্য একটা জগতে যাবে। চমকদার ক্লাইম্যাক্সের সঙ্গে অসাধারণ প্লট।’ আবার কোনও নেট নাগরিক লিখেছেন, ‘শুরু থেকে শেষ পর্যন্ত টান টান উত্তেজনা। আলিয়ার সঙ্গে রণবীর শো স্টিলার। ছবিতে একের পর এক টুইস্ট রয়েছে। সবথেকে সেরা হলেন অমিতাভ জি। ওঁর চরিত্রটা সবাইকে ছাপিয়ে গিয়েছে। দ্বিতীয় ভাগের জন্য এখন অপেক্ষা করে রয়েছি।’ কেউ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লিখেছেন, ‘সমস্ত অভিনেতাদের সঠিকভাবে কাজে লাগিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। নাগার্জুনের চরিত্র দারুণ লাগল। তারকায় ভরা এই ছবি দেখতে ভালো লাগে। তার সঙ্গে অসাধারণ ভিএফএক্সের ব্যবহার।’ 

অন্যদিকে, এদিন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার পর ছবি দেখেই নেট দুনিয়ায় নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। আর তাঁদের প্রতিক্রিয়ায় প্রশংসিত হচ্ছেন মৌনী রায়। এই ছবিতে তাঁকে দেখা গিয়েছে খলনায়িকার ভূমিকায়। ছবির প্রধান ভিলেন তিনিই। আর নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া জুড়ে মৌনীকে প্রশংসিত করে ট্রেন্ড করছেন তাঁর অনুরাগীরা। এক নেটিজেন লিখেছেন, ‘প্রশংসনীয় ট্যুইট মৌনী রায়ের জন্য। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অসাধারণ অভিনয় করেছেন। তিনি একজন দারুণ অভিনেত্রী। মৌনী অসাধারণ।’ আবার কেউ লিখেছেন, ‘অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’র আসল তারকা মৌনী রায়। যা অভিনয় করেছেন, এককথায় দুর্দান্ত। নিজের চরিত্রটিকে সঠিকভাবে ফুটিয়ে তুলেছেন। মৌনী পূরাণ বোঝেন। অস্ত্র বোঝেন। তার শক্তি বোঝেন। আর এটাই খুব জরুরি। এই প্রশংসার যোগ্য মৌনী।’  কোনও নেটিজেন আবার লিখেছেন, ‘দেখুন ‘ব্রহ্মাস্ত্র’। উপভোগ করুন। ছবিতে ব্যবহার করা ভিএফএক্স দারুণ। ছবির গান থেকে অ্যাকশন দৃশ্য, সমস্তই নজরকাড়া। শিবার চরিত্রে রণবীর কপূর শো স্টিলার। আলিয়া ভট্টর পারফরম্যান্স অসাধারণ। আর মৌনী রায় দারুণ ভয়ঙ্কর।’ ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে মৌনী রায়ের চরিত্রর নাম জুনুন। এই ছবিতে তিনি প্রধান ভিলেন। কোনও নেট নাগরিক আবার মৌনী রায়কে তাঁরই অভিনীত ‘নাগিন’ ধারাবাহিকের চরিত্রের সঙ্গে তুলনা করেছেন।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: