আলোর উৎসব উদযাপনে খুদেদের কাছে যশ-নুসরত, হাতে তুলে দিলেন উপহার


কলকাতা: খুদেদের সঙ্গে দীপাবলি উদযাপন। খুদেদের সঙ্গে আলোর উৎসব উদযাপন করতে আশ্রমে পৌঁছে গেলেন যশ দাশগুপ্ত (Yash Dashgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। খুদেদের হাতে তুলে দিলেন মিষ্টি, মোমবাতি আর ছোট ছোট উপহারে ভরা ডালা। প্রিয় নায়ক নায়িকাকে তাদের মধ্যে পেয়ে খুশি খুদেরাও।                                                                                                                       

তবে এই প্রথম নয়, বিভিন্ন অনুষ্ঠানে দরগা থেকে শুরু করে বিভিন্ন জায়গায় খুদেদের কাছে পৌঁছে গিয়েছেন যশ-নুসরত। সবার হাতেই তুলে দিয়েছেন তাদের পছন্দের খাবার। বাড়িতে খুদে ঈশান রয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় তার কোনও ছবি শেয়ার করেন না যশ-নুসরত। তবে বিভিন্ন অনুষ্ঠানে খুদেদের সামিল করে নিতে ভালোবাসেন যশ নুসরত।                                                                     

আরও পড়ুন:Priyanka Chopra: নিউ ইয়র্কে দীপাবলিকে সরকারি ছুটি হিসেবে ঘোষণা, উচ্ছসিত প্রিয়ঙ্কা চোপড়া

সদ্য বলিউড ছবির কাজ করছেন যশ। এই ছবিতে যশের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)-কে। এছাড়াও ছবিতে দেখা যাবে অনস্বরা রাজন (Anaswara Rajan), পার্ল ভি পুরি (Pearl V Puri), মিজান জাফরি (Meezaan Jafri), ওয়ারিনা হুসেন (Warina Hussain), লিলিতে দুবে (Lillete Dubey), প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার (Priya Prakash Varrier)। প্রযোজনা সংস্থার অংশ হিসেবে রয়েছেন শিব চানানা (Shiv Chanana) ও কৃষণ কুমার (Krishan Kumar)।                                                                                   

সূত্রের খবর, যশের নতুন ছবি রোম্যান্টিক ঘরানার। এর আগে সোশ্যাল মিডিয়ায় যশের ছবিতে প্রশংসাসূচক মন্তব্য করেছেন বলিউডের বেশ কিছু অভিনেতা অভিনেত্রী। কেরিয়ারের একেবারে শুরুর দিকটা মুম্বইকেই কেটেছে যশের। ফলে বাঙালি এই অভিনেতার মুম্বই বা বলিউড যোগ নতুন নয়। যশের এই নতুন ছবিটি মুক্তি পাবে টি সিরিজের ব্যানারে।                                                                 

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন যশ-নুসরত। ক্যাপশানে নুসরত লিখেছেন, ‘এই দীপাবলিতে সবার জীবন খুশিতে, আনন্দে, আলোতে ভরে থাকুক। আলোয় ভরে থাকুক চারিদিক।’






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: