আলিয়ার অন্য দীপাবলি, খুদেদের সঙ্গে আলোর উৎসব উদযাপন নুসরতের, বিনোদনের সারাদিন


কলকাতা: আলোর উৎসবের মরসুমে সেজে উঠল টলিউড থেকে বলিউড। সোশ্যাল মিডিয়া ভরে উঠল আলোর ছবি, সাজে। ছবি শেয়ার করে অনুরাগীদের শুভেচ্ছা জানালেন তারকারা। দিনভর দীপাবলির খবর ছাড়া বিনোদন দুনিয়ায় নজর কাড়ল আর কোন কোন খবর? দেখে নিন বিনোদনে সারাদিন। 

নিউ ইয়র্কে দীপাবলিকে সরকারি ছুটি হিসেবে ঘোষণা

আলোর উৎসবে সেজে উঠছে  গোটা দেশ। দীপাবলির মরসুমে উৎসবের আমেজ গোটা দেশ জুড়ে। আর ভারত থেকে অনেকটা দূরে নিউ ইয়র্কে বসে সেই উৎসবের ছোঁয়া লাগল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)-র মনেও। শুধু উৎসব নয়, এই বছর বিশেষ একটি খুশির কথা ভাগ করে নিলেন প্রিয়ঙ্কা। কী সেই খুশি? প্রিয়ঙ্কা জানাচ্ছেন, নিউ ইয়র্কের মেয়র জানিয়েছেন, ২০২৩ সাল থেকে নিউ ইয়র্কে দীপাবলিকে সরকারি ছুটি হিসেবে ঘোষণা করা হবে। এই উদ্যোগ বিভিন্ন জায়গাতেই প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন প্রিয়ঙ্কাও। শুধু কী তাই? বিদেশে থাকলেও প্রিয়ঙ্কার ভারতের ওপর টান প্রবল। দেশের বিভিন্ন বিষয়েই মত প্রকাশ করেন প্রিয়ঙ্কা। আর তাই, নিউ ইয়র্কের মেয়রের এই পদক্ষেপের প্রশংসা করেছেন প্রিয়ঙ্কাও। 

আলোর উৎসব উদযাপনে খুদেদের কাছে যশ-নুসরত

খুদেদের সঙ্গে দীপাবলি উদযাপন। খুদেদের সঙ্গে আলোর উৎসব উদযাপন করতে আশ্রমে পৌঁছে গেলেন যশ দাশগুপ্ত (Yash Dashgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। খুদেদের হাতে তুলে দিলেন মিষ্টি, মোমবাতি আর ছোট ছোট উপহারে ভরা ডালা। প্রিয় নায়ক নায়িকাকে তাদের মধ্যে পেয়ে খুশি খুদেরাও। তবে এই প্রথম নয়, বিভিন্ন অনুষ্ঠানে দরগা থেকে শুরু করে বিভিন্ন জায়গায় খুদেদের কাছে পৌঁছে গিয়েছেন যশ-নুসরত। সবার হাতেই তুলে দিয়েছেন তাদের পছন্দের খাবার। বাড়িতে খুদে ঈশান রয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় তার কোনও ছবি শেয়ার করেন না যশ-নুসরত। তবে বিভিন্ন অনুষ্ঠানে খুদেদের সামিল করে নিতে ভালোবাসেন যশ নুসরত।

আরও পড়ুন: Bollywood News: পোশাকে রঙমিলান্তি, ঘরোয়া পার্টি, কেমন কাটছে বিটাউনের দীপাবলি?

 

আলিয়ার দীপাবলি

তিনি বলিউডের অন্যতম স্টাইল আইকন। প্রথম সারির নায়িকাও বটে। তাই পুজো পার্বণের দিনে তাঁর সোশ্যাল মিডিয়ার দিকে নজর থাকত সকলেরই। কোন পোশাকে, কীভাবে তিনি অনুরাগীদের শুভেচ্ছা জানাচ্ছেন, অনেকসময় শিরোনাম হয়ে যেত তাইই। কিন্তু এই বছরের দীপাবলিটা একটু আলাদা অভিনেত্রী আলিয়া ভট্ট (Alia Bhatt)-এর জন্য। নতুন সদস্যের অপেক্ষায় দিন গুনছেন আলিয়া সহ গোটা কপূর পরিবার। সন্তান আসার দিনও প্রায় আগত। ছবি মুক্তির পরে প্রচারপর্ব শেষ হয়েছে।  আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন আলিয়া। আলোর উৎসবে সেজে উঠেছে গোটা বলিউড। আর সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি শেয়ার করে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া। সেই ছবির প্রথমটি পুরনো। নজরকাড়া নীল লেহঙ্গায়, মোমবাতির নরম আলোয় শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া। সেইসঙ্গে লিখেছেন, ‘আমি আগে যেমনভাবে দীপাবলি উদযাপন করতাম আর এখন যেভাবে উদযাপন করছি। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, পোষ্যের সঙ্গে বাড়িতেই শুয়ে রয়েছেন আলিয়া। চলছে খুনসুটিও।

ইশার অন্য দীপাবলি

আলো আঁধারিতে ইশা সাহার অন্যরকম দীপাবলি উদযাপন। সোশ্যাল মিডিয়ায় সাবেকি সাজে নিজের ছবি ভাগ করে অনুরাগীদের শুভেচ্ছা জানালেন ইশা সাহা (Ishaa Saha)। সিনেমার পর্দা ও ওয়েব সিরিজ মিলিয়ে বর্তমানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ইশা। সোশ্যাল মিডিয়ায় আজ আলো আঁধারিতে ছবি শেয়ার করে নিয়েছেন ইশা সাহা। সঙ্গে লিখেছেন জনপ্রিয় এক বাংলা গানের দুটো কলি… ‘দেখো আলোয় আলো আকাশ.. দেখো আকাশ তারায় ভরা।’ সাবেকি লাল শাড়ি পড়েছেন ইশা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন ইশা। 

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: