আবেগঘন পোস্টে ‘মায়াবী কন্যা’র আগমনের খবর নিজেই জানালেন আলিয়া


মুম্বই: ৬ নভেম্বর, ২০২২। সকাল থেকেই শুরু হয়েছিল তোড়জোড়। দুপুরেই এল খুশির খবর। ফুটফুটে কন্যা সন্তানের (Baby Girl) জন্ম দিয়েছেন তারকা দম্পতি আলিয়া ভট্ট (Alia Bhatt) ও রণবীর কপূর (Ranbir Kapoor)। সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে কপূর-ভট্ট পরিবারে নতুন সদস্য আগমনের খবরে। সকলেই শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন। আর এই খবর প্রকাশ্যে আসার খানিকক্ষণের মধ্যেই সদ্য মা হওয়ার আলিয়ার সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকেও করা হল বিশেষ পোস্ট। মিষ্টি পোস্টে নিজেই সন্তানের আগমনের খবর দিলেন রণালিয়া।

‘আমাদের সন্তান এসেছে’

রবিবার মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী আলিয়া ভট্ট। এরপরই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি পোস্ট শেয়ার করেছেন। অফিসিয়ালি সকলকে কন্যা সন্তান আগমনের খবর জানিয়ে একটি পোস্ট করেন তিনি। একটি ছবিতে বাবা সিংহ, মা সিংহীর সঙ্গে ছোট্ট সিংহের ছবি। সঙ্গে লেখা, ‘এবং আমাদের জীবনের শ্রেষ্ঠ খবরে, আমাদের সন্তান এসে গেছে… এবং কী যে মায়াবী মেয়ে সে। আমরা আনুষ্ঠানিকভাবে ভালবাসায় ও আশীর্বাদে ফুটছি – আবিষ্ট অভিভাবক।’ সবশেষে লেখা, ‘ভালবাসা ভালবাসা ভালবাসা আলিয়া ও রণবীর’। 

 

Reels


বহু প্রতীক্ষিত এই খবর ঠিক দাবানলের মতো ছড়িয়ে পড়ে। অনুরাগী থেকে শুরু করে নেটিজেন, সকলেই সমানভাবে উৎফুল্ল। সোশ্যাল মিডিয়া ভরেছে তারকাদের শুভেচ্ছাবার্তায়। আলিয়ার পোস্টের কমেন্টে শ্বেতা বচ্চন থেকে কপিল শর্মা, মৌনি রায় থেকে ইশান খট্টর, শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।

প্রসঙ্গত, রবিবার, ৬ নভেম্বর, দুপুর ১২.০৫ নাগাদ, ছোট্ট পরীর জন্ম দেন আলিয়া। এবং অবশ্যই কপূর পরিবারের রাজকুমারীকে দেখার তর সইছে না কারও।

আরও পড়ুন: Alia-Ranbir Welcome Baby: খুশির হাওয়া কপূর-ভট্ট পরিবারে! এল রণবীর-আলিয়ার কন্যাসন্তান





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: