আন্ধেরির বিলাসবহুল সম্পত্তি বিক্রি করলেন অক্ষয় কুমার, দাম কত উঠল?


মুম্বই: বলিউডের (Bollywood) বহু তারকাই নানা সময়ে সম্পত্তি কেনা বেচা করতে থাকেন। কিছুদিন আগেই নিজের পুরনো বাড়িটি ভাড়া দিয়েছেন অজয় দেবগন (Ajay Devgn) ও কাজল (Kajol)। পরিবর্তে তাঁরা নিজেরা চলে গিয়েছেন আরও বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্টে। অর্জুন কপূরও (Arjun Kapoor) সম্প্রতি নতুন বিলাসবহুল একটি বাড়ি কিনেছেন শুধুমাত্র প্রেমিকা মালাইকা অরোরার (Malaika Arora) কাছাকাছি থাকার জন্য। আর এবার নিজের সম্পত্তি বিক্রি করলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর আন্ধেরির সম্পত্তি তিনি বিক্রি করলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরমান মালিক ও অমল মালিকের বাবা ডাবু মালিককে। কত দামের নিজের সম্পত্তি বিক্রি করলেন অক্ষয়?

অক্ষয় কুমারের আন্ধেরির সম্পত্তি কত দামে বিক্রি হল?

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, বলিউড তারকাদের সম্পত্তি কেনা বেচার তালিকায় এবার যোগ দিলেন অক্ষয় কুমার। তাঁর আন্ধেরি ওয়েস্টের সম্পত্তি তিনি বিক্রি করেছেন আরমান মালিক, অমল মালিকের বাবা ডাবু মালিককে। এই সম্পত্তি তিনি নিজে কিনেছিসেন ৪.১২ কোটি টাকায়। আর এবার সেটি তিনি বিক্রি করলেন ৬ কোটি টাকায়। সূত্রের খবর, অক্ষয় কুমারের এই সম্পত্তি বিলাসবহুল একটি আবাসনে। যার কার্পেট এরিয়া ১২৮১ স্কোয়ার ফুট। অক্ষয়ের এই সম্পত্তি কেনার জন্য দুটো পার্টির ডিল হয়েছিল। অবশেষে অভিনেতা তাঁর সম্পত্তি জনপ্রিয় দুই সঙ্গীতশিল্পীর বাবা ডাবু মালিককে বিক্রি করেন। 

আরও পড়ুন – Raju Srivastava: বিলাসবহুল বাড়ি-গাড়ি, পরিবারের জন্য কত সম্পত্তি রেখে গেলেন রাজু শ্রীবাস্তব?

প্রসঙ্গত, বলিউড অভিনেতা অক্ষয় কুমারের চলতি বছরটা খুব ভালো কাটছে না। চলতি বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তাঁর তিনটি ছবি। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষা বন্ধন’, কোনওটিই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। কার্যত বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সম্রাট পৃথ্বীরাজ ছবির ব্যর্থতার জন্য প্রযোজক আদিত্য চোপড়া সরাসরি দায়ী করেছেন অক্ষয় কুমারকে। যদিও পরিচালকের এমন বক্তব্য নয়। তিনি বরং অভিনেতার পাশেই দাঁড়িয়েছেন। তবে, অক্ষয় কুমারের শেষ মুক্তি প্রাপ্ত ছবি ‘কাটপুতলি’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। ট্রেড অ্যানালিস্টদের দেওয়া তথ্য অনুযায়ী, এই ছবি ভালো ব্যবসা করেছে। অক্ষয় কুমারকে শীঘ্রই দেখা যাবে বেশ কয়েকটি ছবিতে। তাঁর অভিনীত ‘রাম সেতু’, ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, ‘সেলফি’ মুক্তি পাবে সামনেই।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: