‘আদিপুরুষের VFX আমাদের করা নয়’, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মাঝে বিবৃতি অজয় দেবগণের সংস্থার


নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং (Social Media Troll) ট্রেন্ড নতুন নয়। এবার সেই তালিকায় নয়া সংযোজন ‘আদিপুরুষ’-এর (Adipurush) ভিএফএক্স (VFX)। প্রবলভাবে ট্রোল করা হচ্ছে ছবির ‘খারাপ ভিএফএক্স’কে। এবার গোটা বিষয় নিয়ে মুখ খুলল অজয় দেবগণের (Ajay Devgn) সংস্থা ‘এনওয়াই ভিএফএক্স ওয়ালা’। সংস্থার তরফে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে যে এই ছবির ‘ভিএফএক্স’ তাদের করা নয়।

‘আদিপুরুষ’ থেকে সরে দাঁড়ালেন অজয় দেবগণ?

প্রভাস (Prabhas), সেফ আলি খান (Saif Ali Khan) ও কৃতি শ্যানন (Kriti Sanon) অভিনীত ‘আদিপুরুষ’ ছবির প্রথম টিজার প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তা নিয়ে নেতিবাচক চর্চাই বেশি হচ্ছে। তবে পরিচালক ওম রাউত যদিও এই ছবি তৈরি করেছেন আমাদের মহাকাব্য ‘রামায়ণ’-এর গল্প রুপোলি পর্দায় তুলে আনবেন ভেবে। 

দর্শকদের মতে ছবির ভিএফএক্স তাঁদের প্রবলভাবে নিরাশ করেছে। এছাড়াও সেফের রাবণ চরিত্র সমেত একাধিক চরিত্র খুবই অসত্য বলে মনে হয়েছে দর্শকদের। সেফের চুলের ছোট স্পাইকড স্টাইল, লম্বা দাড়ি, কাজল পরা চোখ দেখে দর্শকদের মত, তাঁকে রাবণ কম, আলাউদ্দিন খিলজি বেশি মনে হচ্ছে। 

টিজারের এন্ড ক্রেডিটে দেখা যায় ছবির অন্যতম প্রোযজক ও ভিএফএক্স সুপারভাইজার প্রসাদ সুতারের নাম, যিনি অজয় দেবগণ প্রতিষ্ঠিত নতুন ভিএফএক্স সংস্থা এনওয়াই ভিএফএক্স ওয়ালার সহ-প্রতিষ্ঠাতা। সংস্থার ফাউন্ডার ও চেয়ারম্যান অজয় দেবগণ স্বয়ং।

ফিল্ম ক্রিটিক ও সমালোচক তরণ আদর্শ একটি পোস্ট শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, ‘আদিপুরুষ, স্পেশাল এফেক্টস: এনওয়াই ভিএফএক্স ওয়ালা বিবৃতি জারি করছে… অফিসিয়াল স্টেটমেন্ট…’

 


বিবৃতিতে লেখা দেখা যায়, ‘আদিপুরুষ-এর স্পেশাল এফেক্টসে সংস্থা কোনও কাজ করেনি।’ তাঁদের একটি বিবৃতিতে লেখা হয়, ‘আমরা এটা অন রেকর্ড বলছি কারণ আমাদের একাধিক মিডিয়া থেকে এই সংক্রান্ত প্রশ্ন করা হচ্ছে।’

আরও পড়ুন: Doctor Bakshi: সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ‘মৃণালিনী’র চরিত্র, টিজার পোস্ট করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

‘আদিপুরুষ’ ছবির প্রযোজনার দায়িত্বে আছে টি সিরিজ ও রেট্রোফাইলস। ২০২৩ সালের ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা এই ছবির। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা এই ছবির। ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিওর’-এর পর এটি ওম রাউতের পরবর্তী পরিচালনা। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: