আগামী মাসেই কোচিতে আইপিএলের নিলাম, কিন্তু কবে?


মুম্বই: আগামী মরসুমের আইপিএলের জন্য নিলাম পর্ব হতে চলেছে আগামী ডিসেম্বরে। আগামী মাসের ২৩ তারিখ এই নিলাম পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। কোচিতে হবে এই নিলাম পর্ব।। এই নিলামের আগেই প্রত্যেক ফ্র্যাঞ্চাইজিকে ১৫ তারিখ পর্যন্ত সময় দেওয়া হয়েছে। যাতে তারা কোন কোন প্লেয়ারকে ধরে রাখতে চায় তা জানাতে হবে। 

২ বারের আইপিএল জয়ী প্লেয়ারকে দলে নিল নাইটরা

ব্রেন্ডন ম্যাকালামের বদলে দলের নতুন কোচ হিসাবে চন্দ্রকান্ত পণ্ডিতের নাম আগেই ঘোষণা করেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এবার আসন্ন মরসুমের জন্য আরও দুই কোচর নামও জানিয়ে দেওয়া হল কেকেআর ম্যানেজমেন্টের তরফে। মঙ্গলবারই (৮ নভেম্বর) কেকেআরের তরফে দলের সহকারী কোচ ও ফিল্ডিং কোচের নাম ঘোষণা করা হল।

গত মরসুমে দলের ফিল্ডিং কোচের দায়িত্ব ছিল জেমস ফস্টারের (James Foster) কাঁধে, তিনি আসন্ন মরসুম থেকে চন্দ্রকান্ত পণ্ডিতের সহকারী হিসাবে কাজ করবেন। অপরদিকে, নাইটদের হয়ে আইপিএল জয়ী তারকা অলরাউন্ডার রায়ান তেন দোসখাতেকে (Ryan Ten Doeschate) দলের নতুন ফিল্ডিং কোচ হিসাবে নিযুক্ত করেছে নাইটরা। কেকেআরের হয়ে দুই আইপিএল জয়ী দলেরই গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন নেদারল্যান্ডসের প্রাক্তন অলরাউন্ডার। তাঁকেই আবার নতুন দায়িত্বে ফিরিয়ে আনল নাইট বাহিনী।

News Reels

 


এই বিষয়ে কথা বলতে গিয়ে কেকেআরের সিইও ভেঙ্কি মাইসোর বলেন, ‘জেমস ফস্টার দলের সহকারী কোচ হিসাবে বাড়তি দায়িত্ব নেওয়ায় আমরা উচ্ছ্বসিত। ওঁ প্রধান কোচ চন্দু পণ্ডিত, সহকারী কোচ অভিষেক নায়ার, বোলিং কোচ ভরত অরুণ এবং সহকারী বোলিং কোচ ওমকার সালভির সঙ্গে মিলে দলের উন্নতির কাজে সাহায্য করবেন।’

অপরদিকে, দোসখাতের বিষয়ে কথা বলতে গিয়ে ভেঙ্কি বলেন, ‘তেন্ডোকে ফিল্ডিং কোচের ভূমিকায় আবার কেকেআর পরিবারে স্বাগত জানাতে পেয়ে আমরা খুবই খুশি। তেন্ডো ২০১২ ও ২০১৪ সালে কেকেআরের চ্যাম্পিয়নশিপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। দল ছাড়ার পরেও ওঁ সর্বদা কেকেআরকে সমর্থন করে গিয়েছেন। এই দুই তারকা যোগ দেওয়ায়, চন্দু পণ্ডিতের অধীনে দলের সাপোর্ট আরও মজবুত হল।’





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: