অর্শদীপের কথা না শুনেই চলে গেলেন, রোহিতের ব্যবহারে ক্ষুব্ধ সমর্থকরা


দুবাই: একটা হার, হাজারো প্রশ্ন। দল নির্বাচন, একাদশ বাছাই, সিনিয়র বোলারের পারফরম্যান্স, নেতৃত্ব সবকিছু নিয়েই একের পর এক প্রশ্ন উঠেছে গতকাল শ্রীলঙ্কা ম্যাচ হারের পর। এবার রোহিত শর্মা ও অর্শদীপ সিংহের শেষ ওভার চলাকালিন একটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়েছে। যা দেখে সোশাল মিডিয়ায় রোহিতকে তুলোধনা করা হচ্ছে প্রতিনিয়ত। কিন্তু কেন?

কী সেই ভিডিও ক্লিপিংস?

গোটা ম্যাচেই গতকাল বোলারদের সঙ্গে বারবার কথা বলতে দেখা গিয়েছে রোহিত শর্মাকে। তিনি যে চাপে ছিলেন, তাও বোঝা যাচ্ছিল বেশ ভালমতই। কিন্তু ম্যাচের একদম শেষ ওভারে রোহিতের একটি ব্য়বহার কোনওমতেই ঠিকভাবে নিচ্ছেন না ভারতীয় ক্রিকেট সমর্থকরা। একজন ক্যাপ্টেন হয়ে একজন তরুণ বোলারের সঙ্গে কেন এমন ব্যবহার তা মেনে নিতে পারছেন না কেউই। 

 

ম্যাচের ১৯ তম ওভারে ভুবনেশ্বরের হাতে যখন বল দিলেন রোহিত। তখন ২ ওভারে ২২ রান দরকার ছিল। কিন্তু সেখান থেকে ১৫ রান খরচ করেন অভিজ্ঞ পেসার। শেষ ওভারে অর্শদীপের হাতে বল দেওয়া ছাড়া আর কিছু করার ছিল না রোহিতের। শ্রীলঙ্কার জয়ের জন্য দরকার ছিল ৬ বলে মাত্র ৭ রান। কিন্তু সেখানেও দুর্দান্ত ইয়র্কারে ম্যাচ জমিয়ে দিয়েছিলেন পাঞ্জাবের তরুণ। প্রথম চারটি বলেই ইয়র্কার দেন তিনি।  কিন্তু সেই ওভারের মধ্যে একটি সময়ে দেখতে পাওয়া যায় যে অর্শদীপ রোহিতকে কিছু জানানোর জন্য এগিয়ে এসেছেন। কিন্তু রোহিত তা না শুনেই পেছন ফিরে চলে যান। একজন বোলার তাঁর অধিনায়কের কাছে কিছু বলতে আসবে, ফিল্ডিং সাজানোর বিষয়ও কোনও মত দিতে পারেন, কিন্তু রোহিত কোনও কিছুই না শুনে চলে যান। যা কারও চোখ এড়ায়নি। 

এরপরই সোশাল মিডিয়ায় রোহিতকে আক্রমণ করতে থাকেন সমর্থকরা। রোহিতের ক্যাপ্টেন্সির সঙ্গে তাঁর তরুণ ক্রিকেটারদের প্রতি এমন আচরণ নিয়েও অনেকে প্রশ্ন তোলেন। উল্লেখ্য, পাকিস্তানের পর গতকাল শ্রীলঙ্কার বিরুদ্ধেও সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে হেরে যায় ভারত। এই হারের ফলে ফাইনালে ওঠার রাস্তা কার্যত বন্ধ হয়ে গিয়েছে টিম ইন্ডিয়ার। এখন অন্য দলের দিকে তাকিয়ে থাকতে হবে তাদের।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: