অরিজিতের গানে সরগরম রাজনৈতিকমহল, রকুলপ্রীতকে ইডির সমন, একনজরে বিনোদনের দুনিয়া



কলকাতা: একদিকে কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ সিংহের গান নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অন্যদিকে কৌশিক গঙ্গোপাধ্যায় ও অপরাজিতা আঢ্যর ছবি পেল একাধিক পুরস্কার। অন্যদিকে আবার রকুলপ্রীত সিংহকে সমন পাঠালো ইডি। বলিউড থেকে টলিউড। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একনজরে দেখে নিন সেরা খবরগুলি (Top Entertainment News Today)।

আরবাজের পরিবারের কাছে কতটা ‘কাছের মানুষ’ তিনি? বিস্ফোরক মালাইকা-

সম্প্রতি ছবি নির্মাতা কর্ণ জোহর এসেছিলেন মালাইকা অরোরার শো ‘মুভিং ইন উইথ মালাইকা’তে। সেখানেই পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনের নানা অজানা কথা সামনে আনেন অভিনেত্রী। জানালেন, তিনি যখন দুর্ঘটনার কবলে পড়েন, তখন খান পরিবারের সদস্যরা তাঁর সঙ্গে কেমন ব্যবহার করেছিলেন। মালাইকা বলেন, ‘আমার মনে আছে, দুর্ঘটনার কবলে পড়ার পর যখন বাড়ি ফিরি, তখন অনেক আশ্চর্য ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুরো পরিবার আমার সঙ্গে দেখা করতে এসেছিল। আমি বলতে চাইছি, ওরা সবাই ওখানে ছিল। কিছু শিকড় কখনও ছিন্ন হয় না। আমি ওদের তালিকায় এক নম্বর মানুষটা নই হয়তো। কিন্তু ওরা আমার পাশে ছিল শুধুমাত্র আরহানের জন্য। আর এটাই সত্যি।’ প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন মালাইকা অরোরা। একটি শো থেকে ফেরার সময়ে মহারাষ্ট্রের খপোলির কাছে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। নানা সময়ে অভিনেত্রী জানিয়েছেন যে, ওই দুর্ঘটনার আতঙ্ক তাঁর এখনও কাটেনি।

কার্তিক আরিয়ানকে ঘিরে ধরল উত্তেজিত জনতা! তারপর? দেখুন ভিডিও-

সম্প্রতি যে ভিডিও সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে, একটি শপিং মলের বাইরে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের গাড়ি ঘিরে রয়েছে জনতা। বি টাউনের হার্টথ্রব এই তারকাকে হাতের কাছে পেয়ে এক মুহূর্তও ছাড়তে চাননি কেউ। জনতার ভিড় না সরে যাওয়া পর্যন্ত গাড়ি নিয়ে বেরোতেও পারছেন না অভিনেতা। আর উত্তেজিত জনতা তাংর সঙ্গে একটা সেলফি তোলার জন্য় মরিয়া হয়ে উঠেছেন। এমনকি অভিনেতার এক মহিলা অনুরাগীকে দেখা যায়, একটা সেলফি তোলার জন্য কেঁদে ফেলতে। 

সমন পাঠালো ইডি, আইনি বিপাকে রকুলপ্রীত সিংহ-

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, মামলাটি ২০১৭ সালের জুলাই মাসের। সঙ্গীতশিল্পী কেলভিন মাসকারেনহাস এবং আরও দুই ব্য়ক্তির কাচ থেকে শুল্ক দফতর ৩০ লক্ষ টাকার মাদক আটক করে। সেই মামলাতেই দক্ষিণী ছবির একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করে ইডি। তারকাদের তালিকায় ছিলেন রবি তেজা, চার্মি কৌর, নবদীপ, মুমাথ খান, তানিশ, নন্দু, তরুণ এবং ‘বাহুবলী’ খ্যাত তারকারানা দগ্গুবতি। এঁদের সকলকেই এই মামলায় জিজ্ঞাসাবাদ করে ইডি। এই মামলায় এর আগে অভিনেত্রী রকুলপ্রীত সিংহকে গত ৩ সেপ্টেম্বর জিজ্ঞাসাবাদ করে ইডি. ফের তাঁকে ডেকে পাঠানো হল। এবং তার জন্য রকুলকে সমন পাঠালো ইডি।

আরও পড়ুন – Rakul Preet Singh: নাম জড়িয়েছে মাদককাণ্ডে, সমন পাঠিয়েছে ইডি, রইল রকুলপ্রীত সম্পর্কে চমকদার কিছু তথ্য

প্রেক্ষাগৃহে বিপর্যয় ঘটাচ্ছে ‘দৃশ্যম ২’, এক মাসে কত হল ব্যবসা?

এদিন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘দৃশ্যম ২’ ছবির বক্স অফিস কালেকশন শেয়ার করেছেন। তাঁর পোস্ট থেকেই জানা যাচ্ছে, প্রথম সপ্তাহে অজয় দেবগনের ছবি ব্যবসা করেছিল ১০৪.৬৬ কোটি টাকার। দ্বিতীয় সপ্তাহে ব্যবসা করেছিল ৫৮.৮২ কোটি টাকার। তৃতীয় সপ্তাহে ৩২.৮২ কোটি টাকার। এবং চতুর্থ সপ্তাহে এই ছবি ব্যবসা করে ১৯.৪০ কোটি টাকার। অর্থাৎ, মোট এই ছবি ব্যবসা করল এখনও পর্যন্ত ২১৫.৭০ কোটি টাকার। প্রসঙ্গত, মুক্তির সাত দিন পেরনোর আগেই এই ছবি ব্যবসা করে ফেলে ১০০ কোটি টাকার। এখনও ‘দৃশ্যম ২’ কত টাকা ব্যবসা করে, তাই দেখার।

কলকাতা চলচ্চিত্র উৎসবে অরিজিৎ সিংহের ‘রং দে তু মোহে গেরুয়া’ গানে সরগরম রাজ্য-রাজনীতি-

এই গানটি করার জন্য নিজের ট্যুইটার হ্যান্ডল থেকে অরিজিৎ সিংহের ছবি শেয়ার করেছিলেন মুখ্যমন্ত্রী। পরে নাকি ছবি সরিয়েও দিয়েছেন তিনি। এমনটাই অভিযোগ করলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। তিনি বলছেন, ‘এই গানের মধ্যে মধ্যে তো কোনও অসুবিধা নেই। এবং সেই কারণেই দেখলাম মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ট্যুইটার হ্যান্ডল থেকে যে যে ছবি শেয়ার করেছেন সেখানে অরিজিৎ সিংহ, যিনি দেশের গর্ব, পশ্চিমবঙ্গের গর্ব। আমাদের মুর্শিদাবাদের গর্ব অরিজিৎ সিংহের ছবিটা বাদ চলে গেল। রাজনৈতিক হিংসা, রাজনৈতিকবাবে মানুষকে আটকে দেওয়া আমার মতের সঙ্গে না মিললেই এটার প্রমাণ দেখল সবাই। আমার মনে হয় পশ্চিমবঙ্গের মানুষ বুঝতে পারছেন আসলে তিনি শিল্পীদের পক্ষে নাকি ভোট চাইবার জন্য শিল্পীদের রাজনৈতিক মঞ্চে তুলে মানুষ ঠকাবার পক্ষে। স্পষ্ট।’

কৌশিক-অপরাজিতার ছবি ‘কথামৃত’-র ঝুলিতে এবার পর-পর চারটি পুরস্কার-

পরিচালক জিৎ চক্রবর্তীর  ছবি “কথামৃত”-এর (Kothamrito) ঝুলিতে এবার পরপর চারটি পুরস্কার। গত ১৮ই নভেম্বর মুক্তি পেয়েছে ছবি “কথামৃত”। মুক্তির পরে দর্শকদের জনপ্রিয়তাও পায় এই ছবি। এবার নানা ফিল্ম ফেস্টিভালে পুরস্কার নিয়ে ঝুলি ভরছে। সেরা ছবি, সেরা অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly), সেরা পরিচালক জিৎ চক্রবর্তী, সেরা অরিজিনাল স্টোরি ক্যাটাগরিতে মনোনীত হয়েছে এই ছবি।

ভিকির ছবিতে রণবীরের ক্যামিও, ‘বিজলি’ গানে কে কাকে টেক্কা দিলেন?

এদিন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভিকি কৌশলের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন রণবীর কপূর। কোরিওগ্রাফার গনেশ আচারিয়াও রয়েছেন সেখানে। এই ছবির গান ‘বিজলি’ আগেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। আর সেই গানেই কোমর দোলাতে দেখা গেল রণবীরকে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ভিডিও পোস্ট হতেই রণবীর কপূরের অনুরাগীরা তুলনা শুরু করেছেন ভিকি কৌশলের সঙ্গে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: