অমিতাভ-রশ্মিকার ‘গুডবাই’ কবে মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে?


মুম্বই: প্রেক্ষাগৃহে দর্শকদের কাছ থেকে প্রশংসা পাওয়ার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), রশ্মিকা মন্দান্না (Rashmika Mandanna) অভিনীত ছবি ‘গুডবাই’ (Goodbye)। চলতি বছর এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখেন ‘পুষ্পা’ খ্যাত রশ্মিকা মন্দান্না। এবার তাঁর এই ছবি দেখা যেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। কবে এই ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে, জানা গেল।

কবে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে রশ্মিকা মন্দান্নার প্রথম বলিউড ছবি ‘গুডবাই’?

‘গুডবাই’ ছবিটি লিখেছেন বিকাশ বহেল। বালাজি মোশন পিকচার্সের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অমিতাভ বচ্চন, রশ্মিকা মন্দান্নাকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুনীল গ্রোভার, নীনা গুপ্তা, পাভএ গুলাটি, এলি আব্রাম, আশীষ বিদ্যার্থী। বিভিন্ন সূত্রে অনুযায়ী জানা যাচ্ছে, চলতি বছর ডিসেম্বরেও ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘গুডবাই।’ স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি। তাদের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করে জানানো হয়েছে যে, আগামী ২ ডিসেম্বর ওটিটিতে দেখা যাবে ‘গুডবাই’

আরও পড়ুন – Bollywood Celebrity Updates: বাগদান হয়ে গিয়েছিল, তারপরও কেন সম্পর্ক ভাঙে অভিষেক-করিশ্মার?

News Reels

প্রসঙ্গত, ‘গুড বাই’ ছবিটি আত্মবিশ্লেষণের। প্রত্যেক পরিস্থিতিতে পরিবার ও উদযাপনের প্রয়োজনীয়তার এই ছবি। ভাল্লা পরিবার বলে সেই গল্প। এই ছবি সেই সমস্ত ভারতীয় পরিবারের গল্প বলে যারা দুর্যোগের মুহূর্তে একত্রিত হয়ে ভোরের আলোর মতো উজ্জ্বল হয়ে ওঠে, পরিবারের কাছের কেউ ছেড়ে গেলেও বাকিরা বেঁধে বেঁধে থাকার প্রতিশ্রুতি নেয়। গত ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: