অবসরযাপনের সঙ্গী একরত্তি মেয়ে, নায়িকা নয়, মাতৃসত্ত্বা যেন আরও প্রিয় প্রিয়ঙ্কার


মুম্বই: কেরিয়ার আর ফ্যামিলি টাইম.. দুইই সামলাতে ব্যস্ত প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। একদিকে যেমন মেয়ে মালতির সঙ্গে অবসরযাপন, তেমনই রয়েছে কাজ। সপ্তাহান্তে ইনস্টাগ্রাম স্টেটাসে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)-এর সঙ্গে ছবি শেয়ার করে নিলেন ‘দেশি গার্ল’।                                                                                                                     

ইনস্টাগ্রামে মালতীর সঙ্গে ছবি শেয়ার করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর কোলে বসে ছোট্ট মালতী। এক মনে পাতা উল্টে চলেছে ম্যাগাজিনের। কিছু পড়তে না পারলেও পড়াশোনায় মগ্ন খুদে। সোশ্যাল মিডিয়ায় স্টেটাসে নায়িকার এই ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। প্রিয়ঙ্কা যেন আর ৫ জনের মতোই সাধারণ মা। আর অবসব যাপনে তাঁর সঙ্গী পুতুল পুতুল মেয়ে।                                                   

প্রথম থেকেই মালতীর মুখ দেখানো নিয়ে সচেতন প্রিয়ঙ্কা। বিরুষ্কার পথে হেঁটে তিনিও সোশ্যাল মিডিয়ায় মালতির মুখ প্রকাশ্যে আনেন না সরাসরি। এর আগেও একাধিকবার মালতির ছবি শেয়ার করে নিয়েছেন প্রিয়ঙ্কা। তবে শীতের দেশে টুপি দিয়ে মেয়ের মুখের বেশিরভাগ অংশই ঢেকে দিয়েছেন প্রিয়ঙ্কা। কেবল দেখা যাচ্ছে একরত্তির পেলব, গোলাপি ঠোঁটদুটো।                                                           

আরও পড়ুন: Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার অদেখা রোম্যান্টিক ছবি সামনে আনলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধু

News Reels

কিছুদিন আগেই দীপাবলির জন্য বিশেষ পুজোর আয়োজন করেছিলেন প্রিয়ঙ্কা। বাড়িতেই। উপস্থিত ছিলেন নায়িকার পরিবারের সবাই। হলুদ গোলাপি ফুলে সাজানো হল আসর। মা মধু চোপড়া থেকে শুরু করে স্বামী নিক জোনাস, পরিবারের সবাই সাদা পোশাকে সেজেছিলেন। একসঙ্গে পুজোয় বসেছিলেন নিক-প্রিয়ঙ্কা, কোলে ছোট্ট মালতী। সোশ্যাল মিডিয়ায় প্রিয়ঙ্কার দেওয়া সব ছবিতেই মালতীর মুখ ঢেকে দিয়েছেন প্রিয়ঙ্কা। ক্যাপশানে তিনি লিখেছিলেন, ‘সবার জন্য ভালবাসা, শান্তি আর উন্নতি কামনা করছি। মন থেকে সবাইকে শুভ দীপাবলির শুভকামনা জানাচ্ছি। জানি আমি একটু দেরি করে ফেললাম এই ছবিগুলো দিতে, কারণ হয়তো আমি আরও কিছুদিন এই আনন্দে বাঁচতে চাই।’

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: