১১ বছর পরে নতুন রূপে মাধবন, নাচের ছন্দে শ্রদ্ধাজ্ঞাপন বাপি লাহিড়িকে


মুম্বই: ১১ বছর পরে ফের নতুন অবতারে অভিনেতা আর মাধবন (R Madhaban)। সদ্য মুক্তি পেয়েছে ‘ধোকা: রাউন্ড দ্য কর্নার’ (Dhokha- Round D Corner) ছবির নতুন গান। চটকদার এই গানটির নাম ‘মেরে দিল গায়ে জা’ (Mere Dil Gaaye Ja)। মাধবন ছাড়াও এই গানে দেখা গিয়েছে খুশালি কুমার, অপারশক্তি খুরানার, দর্শন কুমার ( Khushalii Kumar, Aparshakti Khurana and Darshan Kumaar) -কে। গানের ছন্দে মজে কার্যত আগুন লাগিয়েছেন এই তারকারা। 

২০১১ সালে ‘তনু ওয়েডস মনু’ (Tanu Weds Manu) ছবিতে ‘সডি গলি’ (Saddi Gali) গানটিতে নিজস্ব ছন্দে নাচ করার পর আর সেভাবে কোনও চটকদার গানে পারফর্ম করতে দেখা যায়নি মাধবনকে। ‘মেরে দিল গায়ে জা’ গানে বাকি তারকাদের সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে। একঝাঁক মহিলার সঙ্গে কোমর দুলিয়েও নাচ করলেন দেখা যায় মাধবন। দেখতেও দারুণ লেগেছে অভিনেতাকে।

আরো পড়ুন: Rukmini Maitra: ‘নটীর উপাখ্যান’ বলতে শ্রীচৈতন্যের বেশ রুক্মিণীর, পরিচালনায় রামকমল

জনপ্রিয় ‘জ়ুবি জ়ুবি’ গানের লাইনের মধ্যেই রয়েছে এই ৪টি শব্দ। ‘মেরে দিল গায় জা’। বাপি লাহিড়ীর (Bappi Lahiri) কম্পোজ়িশনের সেই গানটিকেই নতুন মোড়কে আনা হয়েছে। কিংবদন্তিকে শ্রদ্ধাঞ্জলি দেওয়ার জন্যই এই প্রয়াস। গানে রয়েছে রেট্রোর ছোঁয়াও।

এর আগে সোশ্যাল মিডিয়ায় নিজের লুক ভাগ করে নিয়েছিলেন মাধবন। চোখে চশমা, ব্যাক ব্রাশ করা চুলে মাধবনের দিক থেকে নজর ফেরানো যাচ্ছিল না। গানটি দর্শকদের কতটা পছন্দ হবে এখন সেটাই দেখার।

গানটি সম্পর্কে মাধবন বললেন, ‘এই গানটি দর্শকদের নাচ করতে বাধ্য করবে। গোটা শ্যুটিংয়েই খুব মজা হয়েছে। আমি তথাকথিত নৃত্যশিল্পী নই এই গানটা আমাকেও যেন নাচতে বাধ্য করেছে।’

সোশ্যাল মিডিয়ায় এই গানটিকে ঘিরে উত্তেজনা ছিলই। অন্যদিকে এবারের কান চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন আর মাধবন। সেখানে দেখানো হয়েছিল তাঁর প্রথম পরিচালিত ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ (Rocketry: The Nambi Effect)।






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: