‘কেন আসল নাম বদলে ফেললেন’? মহেশ ভট্টকে প্রশ্ন কঙ্গনার


মুম্বই: বলিউডের ছবি নির্মাতা মহেশ ভট্ট (Mahesh Bhatt) এবং অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) মধ্যে সম্পর্কটা যে একেবারেই মধুর নয়, তা জানা সকলেরই। নানা সময়ই মহেশ এবং তাঁর কন্যা আলিয়া ভট্টকে (Alia Bhatt) বিঁধে একাধিক মন্তব্য করেছেন কঙ্গনা। ফের একবার কঙ্গনা রানাউত (Kangana Ranaut) মন্তব্য করলেন মহেশ ভট্টকে নিয়ে। পুরনো একটি ভিডিও শেয়ার করে মহেশের দিকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন যে, কেন তিনি নিজের আসল নাম বদলে ফেললেন। পাশাপাশি এমনও মন্তব্য করেছেন যে, মহেশ তাঁর ‘সুন্দর নাম’টি লুকিয়ে রেখেছেন।

নামকে কেন্দ্র করে মহেশ ভট্টকে ফের বিঁধলেন কঙ্গনা রানাউত-

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটি বেশ কিছুদিনের পুরনো। সেটি মূলত মহেশ ভট্টের বেশ কিছু ক্লিপ। ভিডিও পোস্ট করে কঙ্গনা রানাউত মহেশ ভট্টের ‘আসল নাম’ এবং ধর্মকে কেন্দ্র করে নানা বক্তব্যও লিখেছেন। কঙ্গনা লিখেছেন, ‘আমি বলেছিলাম ওঁর (মহেশ ভট্ট) আসল নাম আসলাম। তিনি সেটি বদলে ফেলেন যখন দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানকে বিয়ে করেন। এটা তো সুন্দর একটা নাম। তাহলে কেন লুকিয়ে রাখা?’ অন্য একটি ভিডিওতে কঙ্গনা লিখেছেন, ‘ওঁর তো অবশ্যই নিজের আসল নাম ব্যবহার করা উচিত।’ এরপর মহেশের ধর্মকে নিয়েও নানা মন্তব্য করেন কঙ্গনা।

আরও পড়ুন – Barsaat: ‘বরসাত’ ছবিতে অক্ষয়-প্রিয়ঙ্কার অপ্রকাশিত টাইটেল ট্র্যাক মুক্তি পেল অবশেষে

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন কঙ্গনা রানাউত। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যায় ইমরান হাশমিকে। ২০২০ সালে কঙ্গনা অভিযোগ তোলেন যে, মহেশ ভট্ট তাঁকে নিগ্রহ করেছেন। মহেশ কন্যা পূজা ভট্ট পরিচালিত ছবি ‘ধোঁকা’র প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য মহেশ তাঁকে নিগ্রহ করেন। সেই ঘটনার পর থেকেই নানা সময়ে মহেশকে নিয়ে নানা মন্তব্য করেন কঙ্গনা। শুধু তাই নয়, চলতি বছর যখন আলিয়া ভট্টের ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ মুক্তি পাচ্ছে, সেই সময় আলিয়াকে নিয়েও নানা তীর্যক মন্তব্য করেন কঙ্গনা। আলিয়াকে ‘ড্যাডিস এঞ্জেল’, মহেশকে ‘মুভি মাফিয়া’ বলে মন্তব্য করেন। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ মুক্তি পাওয়ার সময় কঙ্গনা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে দীর্ঘ পোস্ট করে লেখেন, ‘এই শুক্রবার বক্স অফিসে ২০০ কোটি টাকা ধূলিষ্যাৎ হতে চলেছে। ‘মুভি মাফিয়া ড্যাডির’ এক ‘পাপা কি পরী’র ছবির জন্য। যাঁর কাছে ব্রিটিশ পাসপোর্ট রয়েছে। কারণ, পাপা প্রমাণ করতে চান যে, ‘রমকম বিম্বো’ও অভিনয় করতে পারে। ভুল কাস্টিংয়ের জন্য এই ছবি চূড়ান্ত ব্যর্থ হবে। এই সমস্ত লোকেরা কখনও শুধরোবে না।’



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: