অগ্নিদগ্ধ মীরাক্কেল জয়ী আবু হেনা রনি


ঢাকা: ভয়াবহ গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ জনপ্রিয় কৌতুক শিল্পী আবু হেনা রনি (Abu Hena Rony)। ঢাকার গাজিপুর মেট্রোপলিটন পুলিশের চার বছরপূর্তি উপলক্ষে অনুষ্ঠানে গিয়ে গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদদ্ধ হয়েছেন তিনি। তিনি ছাড়াও এই ঘটনায় আরও চারজন অগ্নিদগ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে।

গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ আবু হেনা রনি-

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, গাজিপুর মেট্রোপলিটন পুলিশের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানেই অংশ নিতে সেখানে গিয়েছিলেন মীরাক্কেল জয়ী কৌতুক অভিনেতা আবু হেনা রনি। সেই সময়ই সেখানে থাকা একটি গ্যাস বেলুন থেকে বিস্ফোরণ হয়। এই স্থানেই দাঁড়িয়েছিলেন আবু এবং আরও কয়েকজন ব্যক্তি। কয়েকজন পুলিশ কনস্টেবলও ছিলেন সেখানে। গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় আবু হেনা রনি এবং আরও কয়েকজন গুরুতরভাবে আহত হন। তাঁদের সকলকেই দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। জানা যাচ্ছে, বিস্ফোরণে আবু হেনা রনির শরীরের প্রায় ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক না হলেও যেহেতু তাঁর শরীরের পোড়ার পরিমাণ অনেকটাই বেশি, তাই সর্বক্ষণ তাঁদের নজরে রাখা হয়েছে।

আরও পড়ুন – Suhana Khan: দেখতে হুবহু একইরকম! শাহরুখ কন্যার ‘হামসকল’কে দেখেছেন?

বিভিন্ন সূত্রে খবর, মঞ্চে ওড়ানোর জন্য বেশ কয়েকটি গ্যাস বেলুন রাখা ছিল। প্রধান অতিথি বেশ কয়েকবার সেগুলিকে ওড়ানোর চেষ্টা করেন। কিন্তু কোনও কারণবশত সেগুলি ওড়েনি। এরপর গ্যাস বেলুনগুলি মঞ্চের পিছন দিকে নিয়ে চলে যাওয়া হয়। এর কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। দেখা যায়, বিস্ফোরণে ঘটনাস্থলে লুটিয়ে পড়েছেন আবু হেনা রনি সহ আরও কয়েকজন। দ্রুত তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। 

আবু হেনা রনির ম্যানেজারের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আবু হেনা রনির অবস্থা আশঙ্কাজনক নয়। তবে, তাঁর শরীরের পোড়ার পরিমাণ বেশি রয়েছে। ২৫ শতাংশ পুড়ে গিয়েছে তাঁর। জানা যাচ্ছে আবু হেনা রনির সঙ্গে আরও এক পুলিশ কনস্টেবলের অগ্নিদগ্ধতার পরিমাণ বেশ বেশি। এছাড়াও আরও তিনজন অগ্নিদগ্ধ হয়েছেন এই বিস্ফোরণে। প্রত্যেকেই বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। 

আবু হেনা রনির অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় সোশ্যাল মিডিয়া জুড়ে পোস্টে ছেয়ে গিয়েছে। তাঁর অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করছেন। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এটাই প্রার্থনা।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: